বিনোদন

লরেন্সের সাথে কথা বলতে আগ্রহী সালমানের প্রাক্তন সোমি!

বিনোদন ডেস্ক

ছবি: সংগৃহীত

বলিউড তারকা সালমান খানের জীবনে ঘনিয়ে আসছে আরও এক বিপদ। জানা গেছে, অভিনেতা সালমানকে হত্যার ষড়যন্ত্রে জড়িত থাকার অভিযোগে হরিয়ানার পানিপথ থেকে মুম্বাই পুলিশ এক যুবককে গ্রেপ্তার করেছে। তার নাম সুখা। তাকে মুম্বাই এনে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) তাকে আদালতে হাজির করা হবে বলে জানিয়েছে পুলিশ।

চলতি বছরের জুন মাসে সালমানকে তার মুম্বাই ফার্মহাউসে যাওয়ার পথে টার্গেট করা হয়েছিল। এমনকি গেল এপ্রিলে সালমানের বাড়ির বাইরে গুলি চালানো হয়েছিল। পুলিশ মনে করছে, লরেন্স বিষ্ণোই গ্যাং এবং সম্পত নেহরা গ্যাং মিলে সালমানের উপর নজর রাখার জন্য প্রায় ৬০-৭০ জন লোক নিয়োগ করেছিল।

সম্প্রতি, সালমানের সাবেক প্রেমিকা সোমি আলি একটি বিতর্কিত ভিডিও বার্তা দিয়েছেন। ইনস্টাগ্রামে লরেন্স বিষ্ণোইয়ের সাথে কথোপকথনের ইচ্ছে প্রকাশ করেছেন তিনি এবং বিষ্ণোইকে ভাই সম্বোধন করে তাকে ভিডিও কলে যোগাযোগ করার আহ্বান জানিয়েছেন। সোমি দাবি করেছেন, রাজস্থানে লরেন্স বিষ্ণোইয়ের মন্দিরে তিনি পুজো দিতে চান এবং ব্যক্তিগতভাবে কিছু বিষয় আলোচনা করতে চান। তবে এর পেছনে কী কারণ রয়েছে তা স্পষ্ট করেননি তিনি।

এদিকে, সালমানের পরিবারের সদস্য আরবাজ খান জানিয়েছেন, সালমানের নিরাপত্তা নিয়ে পুরো পরিবার উদ্বিগ্ন। সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে যেন তাকে সুরক্ষিত রাখা যায়। বাবা সিদ্দিকি হত্যাকাণ্ডের পর থেকেই খান পরিবার আতঙ্কে রয়েছে।

 জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন সালমান খান