বিনোদন

বিমান দুর্ঘটনায় নিহত কাজল! ফোন পেয়ে যা হলো মা তনুজার

বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী কাজল ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী কাজল নব্বইয়ের দশক থেকেই বড়পর্দায় অভিনয় করছেন। আজও মুগ্ধ করে রেখেছেন সিনেমাপ্রেমীদের। এই বছর আগস্টে ৫০ বছরে পা দিয়েছেন তিনি। বলিউড সুপারস্টার অজয় দেবগানের সাথে দাম্পত্য জীবনে কন্যা নাইসা ও পুত্র যুগের সাথে সুখেই দিন কাটাচ্ছেন এই অভিনেত্রী। তাদের সন্তানও এখন অনেকটাই বড় হয়েছে।  সন্তানদের জন্মের পর তিনি কিছু সময় অভিনয়ে বিরতি নিলেও বর্তমানে আবার পুরোদমে কাজ করছেন।

সম্প্রতি কপিল শর্মার শো'তে হাজির হয়ে কাজল তার "মৃত্যুর গুজব" নিয়ে কথা বলেন। কাজল জানান, গত কয়েক বছরে বহুবার তার মৃত্যুর গুজব শুনেছেন। তবে সবচেয়ে মারাত্মক ছিল প্রায় ১০ বছর আগের একটি ঘটনা। তখন সামাজিক যোগাযোগমাধ্যম তেমন জনপ্রিয় না হলেও গুজব রটে বিমান দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে।  এ খবর পৌঁছায় তার মা তনুজা মুখার্জির কাছে।  মেয়ে কাজলের মৃত্যুর খবর শুনে তিনি মুষড়ে পড়েন।

কাজল আরও বলেন, সে সময় মায়ের কাছে ফোন না করায় তিনি দুশ্চিন্তায় ছিলেন। সামাজিক যোগাযোগের মাধ্যম না থাকায় কেউও দ্রুত সত্যতা যাচাই করতে পারেনি, আর এটাই বাড়িয়েছিল উৎকণ্ঠা।

লম্বা বিরতির পরে কাজে ফিরে দর্শকের ভালোবাসায় সিক্ত তিনি।  কাজল জানান, খ্যাতির এই বিড়ম্বনা তার কাছে নতুন কিছু নয়।  তবে এসব গুজবকে গুরুত্ব না দিয়ে তিনি বরাবরই সামনে এগিয়ে চলেছেন।

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন বলিউড | কাজল