আর্কাইভ থেকে আওয়ামী লীগ

বাংলাদেশ করোনা নিয়ন্ত্রণে সফল হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

বাংলাদেশ করোনা নিয়ন্ত্রণে সফল হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

বাংলাদেশ করোনা সংক্রমণ নিয়ন্ত্রণ করতে সফল হয়েছে। আর সকলের সহযোগিতায় আমরা করোনা নিয়ন্ত্রণে রাখতে পারবো। বললেন, স্বাস্থ্যমন্ত্রী ডা. জাহিদ মালেক। 

আজ শনিবার (৫ জুন) দুপুরে মানিকগঞ্জে কর্নেল মালেক মেডিকেল কলেজ ও হাসপাতালে স্বাস্থ্যমন্ত্রীর মা মরহুমা ফৌজিয়া মালেকের জন্য দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

এসময় ডা. জাহিদ মালেক আরও বলেন, ‘আমাদের খাদ্যে অভাব হয়নি। কৃষি ঠিক চলছে। ইন্ডাস্ট্রি ও  শিল্প কলকারখানা ঠিক চলছে। আমাদের জিডিপি প্রবৃদ্ধি এখনও ৬ শতাংশ আছে। অথচ পৃথিবীর বহু দেশে মাইনাসে চলে গেছে।’ 

তিনি বলেন, ‘যাদের দেশে করোনা নিয়ন্ত্রণে আছে, তাদের ইকনোমি, সামাজিক ও অর্থনৈতিক অবস্থা ভালো আছে। আর যাদের করোনা নিয়ন্ত্রণে নেই, তাদের বিধ্বস্ত হয়ে গেছে।’ 

অনুষ্ঠানে কর্নেল মালেক মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাক্তার মো. জাকির হোসেনের সভাপতিত্বে স্বাস্থ্য শিক্ষার অতিরিক্ত মহাপরিচালক ইউসুফ ফকির, জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, প্রকল্প পরিচালক ডাক্তার খান মোহাম্মাদ আরিফ ও ডা. গৌতম রায় প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় মেডিকেল কলেজের ডাক্তার, শিক্ষার্থী ও আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

শেখ সোহান

এ সম্পর্কিত আরও পড়ুন বাংলাদেশ | করোনা | নিয়ন্ত্রণে | সফল | হয়েছে | স্বাস্থ্যমন্ত্রী