আর্কাইভ থেকে বলিউড

শ্রীদেবীর মৃত্যুর ৫ বছর পর যা বললেন বনি কাপুর

শ্রীদেবীর মৃত্যুর ৫ বছর পর যা বললেন বনি কাপুর
২০১৮-এর ২৪ ফেব্রুয়ারিতে দুবাইয়ে এক পারিবারিক এক বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন শ্রীদেবী সহ তার পরিবার। সেখানেই হোটেলের বাথটব থেকে উদ্ধার হয় অভিনেত্রীর দেহ। তোলপাড় হয়ে যায় গোটা দেশ। আজও অভিনেত্রীর মৃত্যু রহস্যে মোড়া। সেই নিয়েই প্রথমবার স্ত্রী শ্রীদেবী মৃত্যু নিয়ে মুখ খুললেন পরিচালক বনি কাপুর। কীভাবে মৃত্যু হয়েছিল বলিউডের সুপারস্টার শ্রী দেবীর? কী বললেন বনি কাপুর? ২০১৮-র ২৪ ফেব্রুয়ারি দুবাই-এর হোটেলের বাথটাব থেকে উদ্ধার হয় শ্রীদেবীর দেহ। এক সাক্ষাৎকারে বনি জানান, শ্রীদেবী খুবই স্ট্রিক্ট ডায়েট ফলো করতেন।
শ্রীদেবী
শ্রীদেবী
তিনি আরও বলেন, শ্রীদেবীর মৃত্যুর পর তাকে কঠোর জেরার মধ্যে দিয়ে যেতে হয়। অভিনেত্রীর স্বাভাবিক মৃত্যু ছিল না, এটি একটি দুর্ঘটনাজনিত মৃত্যু ছিল। তাই তাকে লাই ডিক্টেটরের সাহায্যে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রায় ২৪-৪৮ ঘন্টা জিজ্ঞাসাবাদ এবং তদন্ত করা হয় তাকে। অবশেষে দুবাই পুলিশের কাছ থেকে ক্লিন চিট পেয়েছিল প্রযোজক। পরবর্তীকালে দুবাই পুলিশ বনিকে জানান, এরকম কঠোর জেরা তাদের করতে হয়েছিল। কারণ ভারতীয় মিডিয়ার অনেক চাপ ছিল।
শ্রীদেবী
শ্রীদেবী
বনি কাপুর বলেন, শ্রীদেবী তার নো-স্লট ডায়েটের জন্য প্রায়শই ব্ল্যাকআউট হয়ে যেতেন। যদিও ডাক্তার অভিনেত্রীকে তার নিম্ন রক্তচাপ থাকার জন্য এই ধরণের ডায়েট করতে বারণ করতেন।

এ সম্পর্কিত আরও পড়ুন শ্রীদেবীর | মৃত্যুর | ৫ | বছর | বনি | কাপুর