বলিউড

আদিত্য চোপড়াকেই বিয়ে করলেন কেন, জানালেন রানি

আদিত্য চোপড়াকেই বিয়ে করলেন কেন, জানালেন রানি
নব্বইয়ের দশক থেকে হিন্দি ছবিতে চুটিয়ে কাজ করেছেন তিনি। অভিনেত্রী হিসাবে যে বহুমুখী প্রতিভার অধিকারিণী তিনি, তার প্রমাণ রেখেছেন বিভিন্ন ঘরানার ছবিতে। বলছিলাম বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানি মুখার্জীর কথা। কেরিয়ারের মধ্যগগনে থাকাকালীনই যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন এ অভিনেত্রী। ২০১৪ সালে আদিত্যকে বিয়ে করার পর থেকেই কমিয়ে ফেলেন কাজের সংখ্যা। বছরে একটা, কখনও আবার তিন বছরে একটা ছবি করেছেন।
রানী-মুখার্জী
রানী-মুখার্জী
তবে সম্প্রতি আবার পুরানো ছন্দে ফিরেছেন রানি। এক সময় যশরাজ ফিল্মস্ ছাড়া কাজ করতেন না। এখন সেই নিয়ম ভেঙেছেন নিজেই। প্রায় দশ বছরের দাম্পত্য জীবন তার ও আদিত্য চোপড়ার। কিন্তু কখনই নিজের বিয়ে বা ব্যক্তিগত জীবন নিয়ে সে ভাবে মুখ খোলেননি রানি। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে যশরাজের কর্ণধার আদিত্যকে বিয়ে করার নেপথ্যের কারণ জানালেন অভিনেত্রী। ব্যক্তিগত জীবনকে বরাবর ক্যামেরার বাইরেই রেখেছেন রানি ও আদিত্য। মেয়ে আদিরাকেও সে ভাবেই বড় করেছেন তারা। খানিক লোকচক্ষুর আড়ালেই ইটালিতে গিয়ে আদিত্যের সঙ্গে সাত পাক ঘোরেন রানি। পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের কাছে যখন কনেদের ভিড় শুরু হয়নি, তখন তার তৈরি পোশাক পরে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু, তার বিয়ের ছবি এখনও অধরা অনুরাগীদের কাছে। সেই ছবি কি কোনও দিন দেখতে পাবেন অনুরাগীরা?
রানী,-আদিত্য,-মেয়ে-আদিরা
রানী,-আদিত্য,-মেয়ে-আদিরা
হাসিমুখে রানির উত্তর, ‘‘হয়তো কোনও দিন... কী জানি!’’ তবে এত বছর পর স্বামী আদিত্য চোপড়াকে নিয়ে রানি বলেন, "ও খুব ভাল মানুষ। যেটা আমি আদির মধ্যে দেখি, সেটা ও যেমন দুর্দান্ত মানুষ, তেমনই ভাল ওর নেতৃত্ব দেওয়ার ক্ষমতা।’’ পরে রানির সংযোজন, ‘‘আদি খুব স্বচ্ছ মানুষ। ওর নীতিবোধ অসম্ভব সজাগ। আমি এত বছর এই ইন্ডাস্ট্রিতে কাজ করেছি। যদিও এই ইন্ডাস্ট্রির কাউকে বিয়ে করতেই হত, তা হলে আদি ছাড়া অন্য কেউ নয়।’’

এ সম্পর্কিত আরও পড়ুন আদিত্য | চোপড়াকেই | বিয়ে | কেন | জানালেন | রানি