Connect with us

টুকিটাকি

মদপানে বাধা দেয়ায় স্ত্রী ও ২ মেয়েকে কুপিয়ে খুন

Avatar of author

Published

on

মত্ত অবস্থায় স্ত্রী ও দুই নাবালিকা কন্যাকে কুড়ুল দিয়ে খুন করলেন এক তরুণ। এ খুনের অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এই ঘটনাটি ভারতের ঝাড়খণ্ডের পশ্চিম সিংভূম জেলার লুদ্রাবাসা গ্রামে ঘটেছে। অভিযুক্তের নাম গুরুচরণ পাড়িয়া। মঙ্গলবার খুনের অভিযোগে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঝাড়খণ্ড পুলিশ জানায়, অতিরিক্ত মদ্যপান করেন বলে গুরুচরণের সঙ্গে অধিকাংশ সময় তার স্ত্রীর অশান্তি হত। সোমবার রাতেও মদ খেয়ে বাড়ি ফিরেছিলেন গুরুচরণ। পুলিশ জানায়, রাত আড়াইটে নাগাদ গুরুচরণ এবং তার স্ত্রীর মধ্যে ঝামেলা শুরু হয়।

ঝগড়া চলাকালীন রাগের বশে হাতের নাগালে থাকা কুড়ুল দিয়ে তার স্ত্রীকে খুন করেন গুরুচরণ। বাড়িতে সেই সময় ছিল তাঁ এক বছর এবং পাঁচ বছর বয়সি দুই মেয়ে। দুই মেয়েকেও কুড়ুল দিয়ে গুরুচরণ খুন করেন বলে পুলিশের দাবি।

মঙ্গলবার স্ত্রী এবং দুই নাবালিকা কন্যাকে খুনের অভিযোগে গুরুচরণকে গ্রেপ্তার করে পুলিশ। তিন জনের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানিয়েছে ঝাড়খণ্ড পুলিশ।

Advertisement
Advertisement

টুকিটাকি

শাশুড়ি-জামাইয়ের প্রেম, স্ত্রীর কন্যাদান শ্বশুরমশাইয়ের!

Avatar of author

Published

on

বিয়ে

স্ত্রীর মৃত্যুর পর থেকেই একাকিত্বে ভুগছিলেন যুবক। একাকিত্ব কাটাতে প্রায়ই শাশুড়িমায়ের সঙ্গে সময় কাটাতেন। কিছু বুঝে ওঠার আগেই সেই সঙ্গ পরিণত হয় ভালবাসায়। শাশুড়ির প্রতি আকৃষ্ট হতে শুরু করেন ওই যুবক। এ নিয়ে বিশেষ লুকোছাপাও করেননি তিনি। মনের কথা শাশুড়িকে জানিয়েও দিয়েছিলেন। প্রৌঢ়াও যে প্রথমটায় বিশেষ আপত্তি করেছেন, তা নয়।

ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়ে দু’জনের। সেই প্রণয় থেকেই অবশেষে পরিণয়! কিন্তু এখানেই শেষ নয়। শাশুড়ি ও জামাইয়ের এই সম্পর্কের কথা জানতে পেরে তাদের বিয়ে দিলেন যুবকের শ্বশুর। কন্যাদান করলেন তিনিই!

ভারতের বিহারের হিরামতি গ্রামের ঘটনা এটি। গ্রামের বাসিন্দা দিলেশ্বর দারভের মেয়ের সঙ্গে বিয়ে হয়েছিল কাটোরিয়া থানা এলাকার ধোবনি গ্রামের বাসিন্দা সিকন্দর যাদবের। সম্প্রতি সিকন্দরের স্ত্রীর মৃত্যু হয়। তারপর থেকে শ্বশুরবাড়িতে জামাইয়ের যাতায়াত লেগেই ছিল।

দিনের পর দিন সেখানে থেকেও যেতেন। তখন থেকেই শাশুড়ি গীতার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে সিকন্দরের। প্রথমে বিষয়টিকে গুরুত্বই দেননি দিলেশ্বর। ধীরে ধীরে তার সন্দেহ বাড়তে থাকে। একবার কোনও কাজে গ্রামের বাইরে গিয়েছিলেন তিনি। সেখান থেকে ফিরে স্ত্রী ও জামাইকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেন শ্বশুরমশাই।

এই পরিস্থিতিতে দিলেশ্বরই গ্রাম পঞ্চায়েতের দ্বারস্থ হন। গ্রামে বিচারসভা বসে। সেখানে সিকন্দর প্রকাশ্যে স্বীকার করে নেন, তিনি শাশুড়িকে ভালবাসেন। তাকে বিয়ে করতে চান। সিকন্দরের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করতে পারেননি গীতাও। তারপরেই শাশুড়ির সঙ্গে জামাইকে বিয়ে দেয়ার সিদ্ধান্ত নেন গ্রামবাসীরা। পঞ্চায়েতের নির্দেশেই রেজিস্ট্রি করে চার হাত এক হয়। শাশুড়িকে সিঁদুর পরান সিকন্দর। সেখানেই প্রাক্তন স্ত্রীর কন্যাদান করেন দিলেশ্বর।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

টুকিটাকি

সম্পত্তির জন্য ঘুষি মারতে মারতে বৃদ্ধ বাবাকে খুন ছেলের! ভাইরাল ভিডিও

Avatar of author

Published

on

সিংহাসনের দখল নিতে বাবাকে হত্যা করতে হাত কাঁপেনি ভারতের বহু শাসকের। তেমনই সম্পত্তি নিয়ে বিবাদে খুনের ঘটনাও মাঝে মধ্যে ঘটছে। তথাপি সম্পত্তির জন্য বৃদ্ধ বাবাকে ঘুষি মারতে মারতে হত্যার ঘটনায় হতবাক গোটা দেশ। ঘটনাটি ভারতের তামিলনাড়ুর পেরম্বলুরের। এ ঘটনার ভিডিও সামাজিমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যা দেখে ছেলের নৃশংসতায় শিউরে উঠছেন নেটাগরিকেরা।

পুলিশ সূত্রে জানা গেছে, তামিলনাড়ুর পেরম্বলুরের ঘটনাটি গেলো ১৮ এপ্রিলের। সম্পত্তির ভাগভাগি নিয়েই বাবার উপর ক্ষেপে উঠেছিল ছেলে। মৃতের নাম কুলানধাইভেলু (৬৫)।

ভিডিওতে দেখা গেছে, বারান্দায় বসে আছেন বৃদ্ধ। হঠাৎ তার দিকে এগিয়ে যায় কালো গেঞ্জি, নীল জিন্স পরা যুবক। এর পর এলোপাথাড়ি ঘুষি মারতে থাকে সে বৃদ্ধকে। ভয়ংকর মারে বৃদ্ধ একদিকে হেলে পড়লেও রেহাই দেয়নি ছেলে। ঘুষির পর ঘুষি মারতে থাকে। এক সময় নাক-মুখ দিয়ে রক্ত বেরতে থাকে বৃদ্ধের। এক সময় মারধর থামালেও ফের ফিরে এসে হাঁটু দিয়ে মুখে লাথি মারে ছেলে।

মারের চোটে বৃদ্ধ জ্ঞান হারানোর পর ছুটে আসে বাড়ির অন্য লোকেরা। সংজ্ঞাহীন বৃদ্ধকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে মৃত্যু হয় তার।

পুলিশ জানায়, শুরুতে যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেও তুলে নেয়া হয়েছিল। পরে বৃদ্ধের মৃত্যুর পর নতুন করে অভিযোগ দায়ের করা হয় পরিবারের তরফে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

টুকিটাকি

দেবর দ্বারা ধর্ষিত, ঘটনা জেনে বউকে হত্যাচেষ্টা স্বামীর

Avatar of author

Published

on

ধর্ষণ করাতেন স্বামী

একজন ব্যক্তি তার স্ত্রীর বুকে উপর বসে তাকে শ্বাসরোধ করে মারার চেষ্টা করছে। কারণ জানলে অবাক হবেন আপনিও। ভারতের উত্তর প্রদেশের মুজাফফরনগর জেলা থেকে একটি দুঃখজনক ভিডিও সামনে আসার পরই এই ঘটনার কথা জানতে পারা যায়। মহিলা তার দেবর দ্বারা ধর্ষিত হয়েছে, এটিই তার দোষ। যে ব্যক্তি ওই মহিলাকে ধর্ষণের অভিযোগ করেছে সে নিজেই ওই ভিডিওটিও শুট করেছে বলে জানা গেছে।

হামলায় বেঁচে যাওয়া ওই মহিলা দাবি করেছেন যে, যখন তার স্বামী দূরে ছিলেন তার দেবর তাকে ধর্ষণ করেন। তার স্বামী যখন ফিরে আসেন, সব ঘটনা জানতে পেরে সে বলে, ‘তুমি আর আমার স্ত্রী নও। তুমি এখন থেকে আমার বৌদি’।

পরদিন ধর্ষিতার স্বামী ও দেবর তার ঘরে প্রবেশ করেন। তার স্বামী তার ওড়না দিয়ে তাকে শ্বাসরোধ করার চেষ্টা করেছিল, যখন তার ভাই তার মোবাইল ফোনে ঘটনাটি রেকর্ড করে।

মহিলা ভিডিওটি এবং একটি লিখিত অভিযোগ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরে পুলিশ ঘটনাটিতে নজর দেন। ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ধারা ৩৭৬ (ধর্ষণ), ৩০৭ (খুনের চেষ্টা) এবং ৩২৮ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে অভিযুক্ত স্বামী এবং দেবরের বিরুদ্ধে খাতৌলি কোতোয়ালি থানায়।

পুলিশ সুপার সত্যনারায়ণ প্রজাপতি জানিয়েছেন, অভিযুক্ত দুজনকেই গ্রেপ্তারের চেষ্টা চলছে এবং শীঘ্রই তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

দুর্ঘটনা1 hour ago

শিশুসহ নারীকে পিষে দিলো বাস

রাজধানীর মিরপুরের পূরবী সিনেমা হলের সামনের রাস্তায় বাসের ধাক্কায় কোলে থাকা শিশুসহ এক নারী নিহত হয়েছেন। নিহতরা সম্পর্কে ফুপু ও...

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়4 hours ago

প্রতিষ্ঠানের মালিকদের বিলাসিতা কমাতে হবে : প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে, ততবার শ্রমিকদের মজুরি বাড়িয়েছে। বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় কারখানা বা প্রতিষ্ঠান মালিকদের বিলাসিতা...

ইলিশ-মাছ-ধরা ইলিশ-মাছ-ধরা
জাতীয়7 hours ago

দুই মাসের নিষেধাজ্ঞা শেষে ইলিশ শিকারে জেলেরা

দুই মাসের সরকারি নিষেধাজ্ঞা শেষে মঙ্গলবার (৩০ এপ্রিল) মধ্যরাত থেকে ফের ইলিশ ধরতে নদীতে নেমেছেন জেলেরা। এদিন মধ্যরাতে চাঁদপুরের চরভৈরবী...

প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী
জাতীয়7 hours ago

মহান মে দিবসে মেহনতি মানুষের প্রতি প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

মহান মে দিবস উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সব মেহনতি মানুষকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১ মে)...

রাষ্ট্রপতি রাষ্ট্রপতি
জাতীয়8 hours ago

শ্রমিকের কল্যাণ সাধনে নিরন্তর কাজ করে যাচ্ছে সরকার: রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, শিল্প ও শ্রমবান্ধব বর্তমান সরকার শ্রমিকের সার্বিক কল্যাণ সাধন ও দক্ষতা বৃদ্ধিতে নিরন্তর কাজ করে যাচ্ছে।...

জাতীয়9 hours ago

মে দিবস আজ : শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন

আজ ১ মে। বিশ্বের শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের মহান মে দিবস। দিবসটির এবারের নির্ধারিত প্রতিপাদ্য ‘শ্রমিক মালিক গড়বো দেশ, স্মার্ট...

দুর্ঘটনা17 hours ago

রাজধানীর নিকুঞ্জে আবাসিক ভবনে বিস্ফোরণ, আহত ১

রাজধানী নিকুঞ্জ-২ এলাকার একটি আবাসিক ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। মঙ্গলবার(৩০ এপ্রিল) বিকেলে এ ঘটনায় একজন আহত হয়েছেন। তাকে উদ্ধার করে...

অর্থনীতি17 hours ago

জিডিপি প্রবৃদ্ধির দৌড়ে চীন, মালয়েশিয়াকে ছাড়াবে বাংলাদেশ: আইএমএফ

চলতি অর্থবছরে মোট দেশজ উৎপাদন বা জিডিপি প্রবৃদ্ধির দৌড়ে এশিয়ার অনেক দেশের চেয়ে এগিয়ে থাকবে বাংলাদেশ। চলতি অর্থবছরে বাংলাদেশের প্রবৃদ্ধি...

জাতীয়19 hours ago

আবারও বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড

আবারও বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড করলো বাংলাদেশ। ১৬ হাজার ৪৭৭ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হয়েছে আজ। এর  ফলে দেশের ৫৪ বছরের ইতিহাসে...

জাতীয়20 hours ago

ডিএসইসি সভাপতি মুক্তাদির অনিক, সম্পাদক জাওহার ইকবাল

গণমাধ্যমে কর্মরত সহ-সম্পাদকদের সংগঠন ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি)দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে মুক্তাদির অনিক নির্বাচিত হয়েছেন। আর সাধারণ সম্পাদক হয়েছেন জাওহার...

Advertisement
বিয়ে
টুকিটাকি32 seconds ago

শাশুড়ি-জামাইয়ের প্রেম, স্ত্রীর কন্যাদান শ্বশুরমশাইয়ের!

আবহাওয়া2 mins ago

যশোর ও চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা

বলিউড40 mins ago

আত্মহত্যা করলো সালমানের বাড়িতে হামলায় অভিযুক্ত এক তরুণ

বলিউড47 mins ago

তাহলে কী সামান্থাকেই ঠকিয়েছেন অভিনেতা নাগা চৈতন্য!

ডাব,-ডাবের-পানি
লাইফস্টাইল54 mins ago

ত্বকের উপর ডাবের পানির প্রভাব

দুর্ঘটনা1 hour ago

শিশুসহ নারীকে পিষে দিলো বাস

দেশজুড়ে2 hours ago

‘মাও বোঝেনি আমাকে’ লিখে ছাত্রীর আত্মহত্যা

বিনোদন2 hours ago

১৪ মাস পর কুমার বিশ্বজিতের ছেলের শারীরিক অবস্থার উন্নতি

আন্তর্জাতিক2 hours ago

নিউইয়র্কে বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, ফিলিস্তিনপন্থী কয়েক ডজন শিক্ষার্থী গ্রেপ্তার

বিএনপি2 hours ago

‘এ সরকারের অধীনে কেয়ামত পর্যন্ত সুষ্ঠু নির্বাচন হবে না’

উত্তর আমেরিকা6 days ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার1 week ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত