Connect with us

বিনোদন

এবার বাংলাদেশে আসছে ‘কিসি কা ভাই কিসি কি জান’

Avatar of author

Published

on

কিসি কা ভাই কিসি কি জান

শাহরুখ খান অভিনীত হিন্দি সিনেমা ‘পাঠান’ বাংলাদেশে মুক্তির পর এবার আসবে সালমান খান অভিনীত ‘কিসি কা ভাই কিসি কি জান।’

এ সিনেমার আমদানিকারক প্রতিষ্ঠান ‘কিসি কা ভাই কিসি কি জান’ আমদানি করার অনুমতি চেয়ে তথ্য মন্ত্রণালয়ে একটি আবেদনপত্র জমা দিয়েছে।

 

কিসি কা ভাই কিসি কি জান

আমদানিকারক প্রতিষ্ঠানের সূত্রে বাংলাদেশের গণমাধ্যম এ বিষয়টি জানতে পেরেছে।

চলচ্চিত্র সংশ্লিষ্টদের দাবির প্রেক্ষিতে বাংলাদেশে ভারতীয় চলচ্চিত্র আমদানির অনুমতি দিয়েছে সরকার। বছরে সর্বোচ্চ ১০টি সিনেমা আমদানি করা যাবে বলে জানিয়েছে মন্ত্রণালয়। সে ধারাবাহিকতায় ‘পাঠান’ সিনেমার পর সালমান খান অভিনীত ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাটি বাংলাদেশে আসার সম্ভাবনা তৈরি হয়েছে।

Advertisement

কিসি কা ভাই কিসি কি জান

ফরহাদ সামজি পরিচালিত এ সিনেমায় বলিউডের সুপারস্টার সালমান খান ছাড়াও আরো অভিনয় করেছেন পূজা হেগড়ে, ভেঙ্কটেশ ডাগ্গুবাতি, জগপতি বাবু, রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম, শেহনাজ গিল, ভূমিকা চাওলা, বিজেন্দ্র সিং। সিনেমাটিতে আরআরআর তারকা রামচরণকে একটি বিশেষ ক্যামিও ভূমিকায় দেখা যাবে।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বলিউড

সালমানের থাপ্পড় খাওয়ার ভিডিও ভাইরাল!

Avatar of author

Published

on

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একের পর এক থাপ্পড় খাচ্ছেন বলিউড মেগাস্টার সালমান খান। কিন্তু কি কারনে আর  কার কাছে  থাপ্পড় খাচ্ছেন বলিউড ভাইজান,জানেন কী?

ভারতীয় সংবাদমাধ্যম জুম টিভি সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছে। ওই ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গেই নেটিজেনদের কাছে ভাইরাল হতে শুরু করে।

স্বল্প সময়ের ঐ ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, সালমান খান তার পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। সালমানের পাশে রয়েছে ভাই অভিনেতা সোহেল খান। সোহেলের কোলে ছিল তাদের একমাত্র বোনের মেয়ে আয়াত।

ভিডিওতে আরও দেখা যায়, সোহেলের কোলে থাকা আয়াতের সঙ্গে খুনসুটিতে মেতেছেন সালমান। এক পর্যায় আয়াত তার কোমল হাতে সালমানকে থাপ্পড় দিতে শুরু করে। আর সালমানও আয়াতকে খুশি করার জন্য অভিনয় করে দেখান কড়া থাপ্পড় খেয়ে বেহাল দশা সালমানের।

পারিবারিক সুন্দর এ ভিডিওটি পুরনো হলেও পছন্দের শীর্ষে রয়েছে সালমান ভক্ত আর নেটিজেনদের মধ্যে। অনেকেই মন্তব্যে করেছে , শিশুরা বরাবরই সালমানের কাছে পছন্দের।

Advertisement

প্রসঙ্গত ,একের পর এক হত্যার হুমকিতে জীবন অনেকটা বির্পযস্ত সালমানের। সর্বশেষ তথ্য অনুযায়ী, ১৪ এপ্রিল ভোরে সালমানের মুম্বাইয়ের ‘গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট’ লক্ষ্য করে চার রাউন্ড গুলি ছোড়ে দুষ্কৃতকারীরা। এ ঘটনার পর দ্রুত মাঠে নামে মুম্বাই পুলিশ। ১৬ এপ্রিল দুই বন্দুকধারীকে গ্রেফতার করা হয়। যাদের একজন বুধবার (১ মে) পুলিশ হেফাজতেই ‘আত্মহত্যা’ করেন।

জেড/এস

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

ভারতীর দু’চোখে জল! কী হয়েছে ‘কমেডি কুইনের’

Avatar of author

Published

on

আচমকাই হাসপাতালে ভর্তি ভারতী সিং। অঝোরে কেঁদে চলেছেন তিনি। এক দিকে হাতে স্যালাইন।সামাজিকমাধ্যমে তার দেয়া ভিডিও দেখে ভক্তরা উদ্বিগ্ন। এমনিতে দর্শক তাকে টিভির পর্দায় হাসিখুশি দেখতেই অভ্যস্ত। এর আগে ভারতীকে এমন অবস্থায় দেখেনি কেউ। কী হয়েছে তার?
গেলো তিন দিনে তার পেটে এত ব্যথা হয়েছে যে, যন্ত্রণায় রাতে ঘুমোতে পারেননি। বাড়ির কাউকে ঘুমাতেও দেননি। যদিও এই সময় তার পাশে সর্বক্ষণ ছিলেন স্বামী হর্ষ লিম্বাচিয়া। আপাতত কিছুই খেতে পারছেন না তিনি। খেলেই শুরু হচ্ছে যন্ত্রণা।
অসহ্য পেট ব্যথার জেরে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি হতে হয়েছে ‘কমেডি ক্যুইন’কে। জানা গেছে, খুব শিগগিরিই তার অস্ত্রোপচার করা হবে।
যা খাচ্ছিলেন, তাতেই নাকি অ্যাসিড হয়ে যাচ্ছিল। কিন্তু কী হয়েছে ভারতীর? হাসপাতালে যাওয়ার পর চিকিৎসকদের পরামর্শে একাধিক টেস্ট করাতে হয়েছে তাকে। সেখানেই ধরা পড়েছে ‘কমেডি ক্যুইন’-এর গলব্লাডার স্টোন। যার জেরে নিত্যদিন অসহ্য যন্ত্রণায় ভুগছেন তিনি। কোকিলাবেন হাসপাতাল থেকেই একটি ব্লগ পোস্ট করে অনুরাগীদের সঙ্গে সমস্ত তথ্য ভাগ করে নিয়েছেন ভারতী সিং। সেখানেই তাকে কাঁদতে দেখা গেল।
হাসপাতালে থেকে একরত্তি ছেলে গোলার জন্য খুব মন কেমন করছে ভারতীর। সেই জন্যই ক্যামেরার সামনে কেঁদে তার জন্যেও অপরাধবোধে ভুগছেন ভারতী। ভক্তদের কাছে অনুরোধও করেন, যাতে তারা দ্রুত আরোগ্য কামনা করেন।

পুরো পরতিবেদনটি পড়ুন

হলিউড

ব্রিটনি যে কারণে রাতে অর্ধউলঙ্গ হয়ে হোটেল থেকে বের হলেন

Avatar of author

Published

on

ব্রিটনি স্পিয়ার্স বরাবরই বেপরোয়া! নতুন অ্যালবাম হোক কিংবা মঞ্চে দুঃসাহসী স্টান্ট বা প্রেম-বিচ্ছেদ, বরাবর চর্চার শিরোনামে থাকেন পপসম্রাজ্ঞী। তবে এবার মাঝরাতে অর্ধউলঙ্গ অবস্থায় লস অ্যাঞ্জেলসের হোটেল থেকে বেরতে দেখা গেলো তাকে। বুকে চাপা দেয়া সাদা বালিশ। পরনে অন্তর্বাস। উন্মুক্ত শরীর ঢাকা একটা চাদরে! এলোমেলো চুল। চোখেমুখে কান্না চাপা অভিব্যক্তি! ব্রিটনি স্পিয়ার্সের এমন ছবি নেটপাড়ায় দেদার ভাইরাল। কী হল পপতারকার? উদ্বিগ্ন ভক্তরা।

জানা গেছে, বর্তমান বয়ফ্রেন্ড পল রিচার্ড সলিজের সঙ্গে ঝামেলা নাকি বুধবার রাতে এমন পর্যায়ে পৌঁছয় যে, শেষমেশ আলুথালু অবস্থাতেই হোটেল থেকে বেরতে হয় তাকে। শুধু তাই নয়, নেটপাড়ায় ভাইরাল হওয়া ছবি দেখে ব্রিটনি অনুরাগীদের দাবি, গায়িকা নাকি পায়ে মারাত্মক চোটও পেয়েছেন। যার জন্য সেখানে অ্যাম্বুল্যান্সও পৌঁছে গিয়েছিল। আদৌ কি তাই? সোশাল মিডিয়ার ভাইরাল ছবি এবং খবর নিয়ে মুখ খুললেন ব্রিটনি স্পিয়ার্স খোদ।

গোটা বিষয়টিকেই ভুয়ো বলে দাবি করলেন পপসম্রাজ্ঞী। ব্রিটনি নিজের ইনস্টাগ্রামে লিখেছেন, সকলের উদ্দেশে জানাচ্ছি খবরটা ভুয়ো। আমি চাই লোকেরা একটু বুঝুক যে আমি ক্রমশই মানসিকভাবে শক্ত হয়ে উঠছি। কেউ কি আসলে সত্যিটা রূঢ়, আমাকে কেউ শেখাবে কীভাবে মিথ্যে বলতে হয়? সেই পোস্টেই গায়িকার সংযোজন, গেলো রাতে আমার পা মচকে গিয়েছে। প্রাথমিক চিকিৎসাও করিয়েছি।

Advertisement

যদিও পশ্চিমী বিনোদুনিয়ার একাধিক সংবাদমাধ্যমের দাবি, রাতে ব্রিটনি হোটেল সুটের হলে চিৎকার করছিলেন। বলছিলেন, ‘নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে।’ সেই হোটেলে আসা অনেকেই ভেবেছিলেন, ব্রিটনি স্পিয়ার্স হয়তো মানসিকভাবে ভেঙে পড়েছেন। সেই পাঁচতারা হোটেলে অ্যাম্বুল্যান্সও এসেছিল, সেকথাও এক ঘনিষ্ঠ ব্যক্তি নিশ্চিত করেঝছেন সংবাদমাধ্যমকে।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

অপরাধ56 seconds ago

কুরিয়ারে আসা গাঁজার চালান নিতে এসে দেবর-ভাবি গ্রেপ্তার

কুরিয়ার সার্ভিসে আসা গাঁজার চালান ছাড়িয়ে নিয়ে যাওয়ার পথে দেবর-ভাবিকে আটক করেছে বরগুনার আমতলী থানা পুলিশ। গেলো বৃহস্পতিবার রাত ৯টায়...

খুলনা17 mins ago

রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত

কুষ্টিয়ার মিরপুরে অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। প্রায় দেড় কিলোমিটার মোটরসাইকেলসহ আরোহীকে টেনে নিয়ে...

জাতীয়55 mins ago

আজ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস

আজ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস। মুক্ত সাংবাদিকতা ও গণমাধ্যমের দাবিতে প্রতি বছর বিশ্বজুড়ে দিবসটি পালিত হয়। সাংবাদিকতার স্বাধীনতা, গণমাধ্যমের মৌলিক...

জাতীয়2 hours ago

শনিবার যেসব জেলায় স্কুল-মাদরাসা বন্ধ

তীব্র তাপপ্রবাহে শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষায় আগামীকাল শনিবার (৪ মে) দেশের ২৫ জেলায় মাধ্যমিক বিদ্যালয়, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে।...

বাংলাদেশ2 hours ago

টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী

রাজধানীর শেরে বাংলা নগরে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে সাধারণ রোগীদের মতো ১০ টাকার টিকিট কেটে চোখ পরীক্ষা করিয়েছেন...

মামুনুল হক মামুনুল হক
আইন-বিচার5 hours ago

জামিনে মুক্ত হলেন মাওলানা মামুনুল হক

জামিনে কারাগার থেকে মুক্তি পেয়েছেন ইসলামবিষয়ক বক্তা ও হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক। আজ শুক্রবার...

দুর্ঘটনা6 hours ago

গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ

গাজীপুরে জয়দেবপুরে যাত্রীবাহী ট্রেনের সঙ্গে মালবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে যাত্রীবাহী ট্রেনের ৫ টি বগি লাইনচ্যুত হয়েছে। আহত...

জাতীয়7 hours ago

জাতিসংঘে বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ রেজ্যুলেশন সর্বসম্মতিক্রমে গৃহীত

জাতিসংঘের সাধারণ পরিষদে বাংলাদেশের উত্থাপিত ‘শান্তির সংস্কৃতি’ শীর্ষক রেজ্যুলেশনটি সর্বসম্মতিক্রমে গৃহীত হয়েছে। রেজ্যুলেশনটিতে ১১২টি দেশ কো-স্পন্সর করেছে। স্থানীয় সময় বৃহস্পতিবার...

জাতীয়15 hours ago

মুক্তি পাননি মামুনুল হক, কখন পাবেন জানালো কারা কর্তৃপক্ষ

ইসলামবিষয়ক বক্তা ও হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক বৃহস্পতিবার(২মে) রাতে মুক্তি পাননি। ওই রাতেই তার...

আইন-বিচার18 hours ago

মামুনুল হকের জামিন, জেল গেটে নেতাকর্মীদের ভিড়

হেফাজতে ইসলামের নেতা মামুনুন হক আদালত থেকে জামিন পেয়েছেন। এখন কাশিমপুর কারাগার থেকে মুক্তির অপেক্ষায় আছেন। রাতেই তিনি কারা মুক্ত...

Advertisement
অপরাধ56 seconds ago

কুরিয়ারে আসা গাঁজার চালান নিতে এসে দেবর-ভাবি গ্রেপ্তার

আন্তর্জাতিক12 mins ago

এবার অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ

খুলনা17 mins ago

রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত

বিএনপি37 mins ago

‘দেশের জনগণ আওয়ামী লীগকে মীরজাফর হিসেবে চিনবে’

জাতীয়55 mins ago

আজ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস

বলিউড55 mins ago

সালমানের থাপ্পড় খাওয়ার ভিডিও ভাইরাল!

আন্তর্জাতিক58 mins ago

পুরুষদের বিদেশ যেতে দিচ্ছে না মিয়ানমার সরকার

ফুটবল59 mins ago

এমএলএসে মাসসেরা লিওনেল মেসি   

চট্টগ্রাম1 hour ago

হিট স্ট্রোকে মাওলানা ছালামত উল্লাহ’র মৃত্যু

আওয়ামী লীগ1 hour ago

বিএনপির অবহেলায় খালেদা জিয়ার বিচার শেষ হয়নি : কাদের

বাংলাদেশ7 days ago

এক মিনিটের জন্য বিসিএসের স্বপ্ন চুরমার!

বৃষ্টির পূর্বাভাস
আবহাওয়া6 days ago

রাতের মধ্যে যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ হতে পারে বৃষ্টি

টুকিটাকি4 days ago

সম্পত্তির জন্য ঘুষি মারতে মারতে বৃদ্ধ বাবাকে খুন ছেলের! ভাইরাল ভিডিও

ঢাকা3 days ago

টয়লেটে ৯ মাস ধরে আটক থাকা যুবক উদ্ধার

বিএনপি
বাংলাদেশ7 days ago

৭৫ নেতাকে বহিষ্কার করলো বিএনপি

অপরাধ2 days ago

শিশুকে ধর্ষণ-হত্যার বর্ণনা দিতে গিয়ে অশ্রুসিক্ত র‍্যাব কর্মকর্তা

দেশজুড়ে2 days ago

‘মাও বোঝেনি আমাকে’ লিখে ছাত্রীর আত্মহত্যা

খুলনা5 days ago

গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

ভারতের-তামিলনাড়ুর-দেবঙ্গ-আর্ট-কলেজের-সাবেক-সহকারী-অধ্যাপক-নির্মলা-দেবী
আন্তর্জাতিক1 day ago

যৌন সম্পর্কের বদলে দেয়া হবে বেশি নম্বর!

আন্তর্জাতিক4 days ago

সন্তানদের নিয়ে মসজিদে ঘুমন্ত ইমামকে পিটিয়ে হত্যা

উত্তর আমেরিকা1 week ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার2 weeks ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত