মার্টিনেজের বিশ্বকাপ জয়ের পার্টিতে ব্রাজিলের ফুটবল তারকা

৩৬ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে বিশ্বকাপ জয় করেছে আর্জেন্টিনা। অলবিসেলেস্তাদের চ্যাম্পিয়ন হবার জন্য অন্যতম কৃতিত্ব ছিল আর্জেন্টাইন গোলরক্ষক  এমিলিয়ানো মার্টিনেজের।আর তাই তো বিশ্বকাপ জয়ের প্রায় দেড় মাস পেরিয়ে গেলেও যেন এখনও ঘোর কাটছে না মার্টিনেজের।

ইংল্যান্ডের মাটিতে আয়োজন করলেন বিশ্বকাপ জয়ের পার্টির। আর সেই পার্টিতে অংশ নেন ব্রাজিলের তারকা ফুটবলার ফিলিপ কৌতিনহোও।

Inside Emiliano Martinez's World Cup party at The Belfry Hotel, with Argentina-themed walls, trophy, DJ and dance floor | The Sun

ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব অ্যাস্টন ভিলার হয়ে খেলেন মার্টিনেজ। ভিলা পার্ক থেকে নয় মাইল দুরে নর্থ উইকশায়ারের বিলাসবহুল বেলফ্রি হোটেলে বিশ্বকাপ জয় উদযাপনের জন্য পার্টির আয়োজন করেন এই গোলরক্ষক। বিশ্বকাপ-থিমযুক্ত করে সজানো হয় পুরো পার্টি। দেয়ালে দেখা যাচ্ছি আর্জেন্টিনার বিশ্বকাপজয়ের নানা মুহূর্তের স্থির চিত্র।

মার্টিনেজের স্বদেশী না হওয়া সত্ত্বেও ফিলিপ কৌতিনহোকে দেখা গিয়েছিল এই পার্টিতে। কৌতিনহো পার্টির সাদা পোশাকের কোড মেনে এসেছিলেন। মূলত দুজন দেশের দিক থেকে চিরপ্রতিদ্বন্দ্বী হলেও খেলেন একই ক্লাবের হয়ে। এস্টন ভিলার ক্লাব সতীর্থ তারা।

ব্রাজিলের হয়ে ২০১৮ বিশ্বকাপ খেলেছিলেন কৌতিনহো। কিন্তু ২০২২ বিশ্বকাপে দলে সুযোগ হয়নি তার। ২০১৯ সালে সেলেসাওদের কোপা আমেরিকা জয়ে অন্যতম ভূমিকা রেখেছিলে ৩০ বছর বয়সী এই তারকা ফুটবলার।

Recommended For You

Leave a Reply