আর্কাইভ থেকে দেশজুড়ে

নরসিংদীতে ৩৫৩ মন্ডপ পেলো স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী

নরসিংদীতে ৩৫৩ মন্ডপ পেলো স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী

নরসিংদীতে শারদীয় দূর্গোৎসব ২০২১ উপলক্ষ্যে জেলার সকল পূজা মন্ডপে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।  

শনিবার (১০ অক্টোবর) বিকেলে নরসিংদী শিশু একাডেমিতে  জেলা প্রশাস  আয়োজনে এই বিতরন কার্য সম্পন্ন করা হয় । 

আয়োজকরা জানান, এবার জেলার মোট ৩৫৩টি মন্ডপকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে  প্রতি মন্ডপে ৫০টি করে মাস্ক ও একশো গ্রাম ওজনের ১০টি করে হ্যান্ড সেনিটাইজার দেয়া হয়েছে। অর্থাৎ সবমিলিয়ে প্রায় আঠারো হাজার মাস্ক এবং সাড়ে তিন হাজার হ্যান্ড সেনিটাইজার দেয়া হয়েছে। 

নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মোস্তফা মনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব সুব্রত কুমার দাস, সেক্টর কমান্ডার ফোরাম ৭১ এর নরসিংদী জেলা শাখার সভাপতি মোতালিব পাঠান, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সূর্যকান্ত দাস, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মতিন ভূঞা, সিভিল সার্জন নুরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা জেলায় পূজা উদযাপনের প্রস্তুতিমূলক বিভিন্ন আলোচনা করেন ।

নরসিংদীর সিভিল সার্জন ডা: মো নুরুল ইসলাম তার বক্তবে বলেন, প্রাণের উৎসবে সবাই আনন্দ করবো এবং স্বাস্থ্যবিধির দিকেও খেয়াল রাখবো। অনেকেই টিকা নিয়েছেন, অনেকেই এখন পর্যন্ত গুরুত্ব দিচ্ছেন না বিষয়টাকে। আহবান করছি সকলকে, সবাই যেন টিকা নেয়।  

নরসিংদীর জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান প্রধান অতিথির বক্তব্যে বলেন, পূজা মন্ডপে কেউ মাস্ক ছাড়া ঢুকতে পারবে না। আমরা চাইবো প্রতিটা মন্ডপে যেন স্বেচ্ছাসেবক থাকে। স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি মাথায় রেখে পূজা উদযাপন করলে সবাই সুস্থ থাকবো বলে বিশ্বাস করি। আর এবছর সন্ধ্যা ছয়টার মধ্যেই প্রতিমা বিসর্জন করতে হবে। আর আজকে আমরা শুভেচ্ছা উপহার হিসেবে ৩৫৩ টি মন্ডপকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করেছি। 

এস

এ সম্পর্কিত আরও পড়ুন নরসিংদীতে | ৩৫৩ | মন্ডপ | পেলো | স্বাস্থ্য | সুরক্ষা | সামগ্রী