আর্কাইভ থেকে বিনোদন

রেস্তোরায় বিরুষ্কা বিভ্রাট!

রেস্তোরায় বিরুষ্কা বিভ্রাট!
রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) ক্রিকেটবাহিনীর সঙ্গে নৈশভোজে রেস্তোরায় গিয়েছিলেন অধিনায়ক বিরাট কোহলি। সঙ্গে ছিলেন স্ত্রী আনুষ্কা শর্মা। আলোকচিত্রীদের অনুরোধে রেস্তরার বাইরে বেরিয়ে এসে ক্যামেরায় পোজ দিতে হল দম্পতিকে। কেউ একজন সে সময় আনুষ্কাকে ‘স্যার’ বলে সম্বোধন করেন। এতে বাকিরা হেসে ওঠেন। আনুষ্কা কেমন করে স্যার বা মহাশয় হবেন! কোনও এক চিত্রগ্রাহকের এই ভুলে রসিকতার সুযোগ ছাড়েন না বিরাটও। তিনি পাল্টা মন্তব্য করেন, “আমাকেও ‘ম্যাম’ ডেকে ফেলুন বরং।”
বিরাট কোহলি, আনুষ্কা শর্মা
বিরাট কোহলি, আনুষ্কা শর্মা
কালো প্যান্টের উপর জংলা ছাপ শার্টে বিরাট আগেই অনুরাগীদের মন কেড়েছিলেন বিরাট। আনুষ্কার পরনে এ দিন ছিল সাদা স্ট্রাইপ টপ এবং সাদা প্যান্ট। একটি ভিডিওতে দেখা যায় রেস্তরার বাইরে দাঁড়িয়ে আছেন দম্পতি। তখনই চিত্রগ্রাহকের ভুলে সেই মজাদার ঘটনা ঘটে। যদিও ক্ষমা চেয়ে নেন সেই চিত্রগ্রাহক। সেই ভিডিও ভাইরাল হতে হাসির ফোয়ারা ছোটে নেটদুনিয়াতেও। রাশি রাশি হাসির মন্তব্য জমা হয়। অনেকেই হাসির ইমোজি দিয়ে মন্তব্যে লেখেন, “আনুষ্কা স্যার! বেশ ভাল তো”। মঙ্গলবার আরসিবির সঙ্গে মুম্বই ইন্ডিয়ানস-এর হাড্ডাহাড্ডি খেলা হয়েছে। আইপিএল-এর মরসুমে বিরাটের খেলা দেখতে গ্যালারিতেই কাটছে আনুষ্কার। বিরাট যেখানে খেলতে যান আনুষ্কাও বরাবরই যান তার সঙ্গে, যদি না শুটিংয়ের কাজ পড়ে।
বিরাট, আনুষ্কা
বিরাট, আনুষ্কা
এ নিয়ে কটাক্ষ শোনা গিয়েছে বিস্তর, তবে বিরাট সাফ জানান, স্ত্রী এবং কন্যা তার চালিকাশক্তি। পরিবার মাঠে থাকলে বিরাট খেলার উৎসাহ পান। শুধু তা-ই নয়, বিয়ের আগে থেকেই আনুষ্কা বিরাটের খেলা দেখতে মাঠে যেতেন। বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১৭ সালে ইটালিতে একটি ব্যক্তিগত অনুষ্ঠান করে চারহাত এক হয় যুগলের। ২০২১ সালে জন্ম নিয়েছে তার প্রথম সন্তান, ভামিকা।
 
View this post on Instagram
 

A post shared by Manav Manglani (@manav.manglani)

এ সম্পর্কিত আরও পড়ুন রেস্তোরায় | বিরুষ্কা | বিভ্রাট