আর্কাইভ থেকে বলিউড

এক সপ্তাহে ২ বার বিয়ে করেছেন আলিয়া!

এক সপ্তাহে ২ বার বিয়ে করেছেন আলিয়া!
পরিচালক-প্রযোজকের করণের হাত ধরেই বলিউডের ‘স্টুডেন্ড অফ দ্য ইয়ার’ হয়েছিলেন আলিয়া ভাট। তারপর একের পর এক প্রজেক্টে অভিনেত্রী হিসেবে নিজের জাত বুঝিয়ে দিয়েছেন। বলিউডের গণ্ডী পেরিয়ে তিনি এখন হলিউডেও স্টার। বেজায় সখ্যতা গড়ে উঠেছে ‘ওয়ান্ডার উইম্যান’ গ্যাল গ্যাডটের সঙ্গে। স্বামী-সন্তান নিয়ে ঘরকন্নার পাশাপাশি তার ক্যারিয়ারও এখন উর্ধ্বগামী। করণ জোহরের সেই ‘স্টুডেন্ড’ আলিয়া এখন বলিপাড়ার ‘রানি’, এবার সিনেমা নিয়ে শোরগোলের মাঝেই কাপুরবধূর ‘কীর্তি’ ফাঁস করলেন করণ।  
রণবীর সিং, আলিয়া
রণবীর সিং, আলিয়া
করণ জোহরের দাবি, “আলিয়া ভাট এক সপ্তাহে দু’বার বিয়ের পিঁড়িতে বসেছে।” অর্থাৎ, গেলো বছর এপ্রিল মাসে রণবীর কাপুরের সঙ্গে বিয়ের চার দিন পরই ফের সাত পাক ঘুরেছেন অভিনেত্রী। প্রথম বিয়ের মেহেন্দির রং তখনও গাঢ়। কার সঙ্গে আর কীভাবেই বা বিয়ে করলেন আলিয়া ভাট? এমন প্রশ্ন মনে উঁকি দেয়া অস্বাভাবিক নয়! সেই ঘটনাই ফাঁস করলেন করণ জোহর।   আসলে ১৪ এপ্রিল রণবীর কাপুরের সঙ্গে বাস্তুর ফ্ল্যাটে মালাবদল করে অগ্নিসাক্ষী রেখে সাত পাক ঘোরার দিন চারেকের মাথাতেই স্বামীর প্রাক্তনী দীপিকার স্বামী রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন আলিয়া ভাট!  
আলিয়া, রণবীর সিং
আলিয়া, রণবীর সিং
নেপথ্যে অবশ্য ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’। সেই ছবিতে রকি ওরফে রণবীরের সঙ্গে রানি আলিসার শুভ পরিণয়ের দৃশ্য রয়েছে। যার শুটিং হয় আলিয়ার বিয়ের মাত্র ৪ দিন পরই। আসল বিয়ের মেহেন্দি হাতেই শুটিং শুটিং করলেন অভিনেত্রী। চেহারাতেও নববধূর গ্ল্যামার ঠিকরে বেরচ্ছিল। এবার সিনেমা রিলিজের পর সেই ঘটনাই মজাচ্ছলে শেয়ার করলেন করণ জোহর। নিত্যদিন খবরের শিরোনামে ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’। এই ছবি নিয়ে বিটাউনে চর্চার অন্ত নেই। তারকা খচিত ১৫০ কোটি বাজেটের ছবি ইতিমধ্যেই সিনেসমালোচক থেকে দর্শকদের প্রশংসা কুড়িয়েছে।  
রণবীর সিং, আলিয়া
রণবীর সিং, আলিয়া
রিলিজের পরই সিনেমার নেপথ্যে একাধিক মজার গল্প প্রকাশ্যে আসছে একের পর এক। এবার কি তবে রকি-রানির বিয়ের দৃশ্য নিয়ে মজার ঘটনা শেয়ার করলেন করণ জোহর!

এ সম্পর্কিত আরও পড়ুন এক | সপ্তাহে | ২ | বার | বিয়ে | করেছেন | আলিয়া