আর্কাইভ থেকে বাংলাদেশ

বনশ্রীতে লরির ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের

বনশ্রীতে লরির ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের

রাজধানীর বনশ্রীতে ফরাজী হাসপাতালের সামনে তেলবাহী লরির ধাক্কায় আবু নাসের (৩৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। লরিচালক ও তার সহকারীকে আটক করেছে রামপুরা থানা পুলিশ।

আজ শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর আবু নাসেরকে মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক জানান তিনি আগেই মারা গেছেন।

আবু নাসেরকে ঢামেকে নিয়ে যান রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) শাহরিয়ার। তিনি গণমাধ্যমকে বলেন, আমরা খবরে পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যেই। আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আবু নাসের চিটাগাং বুল হোটেলে ম্যানেজার হিসাবে চাকরি করছিলেন। সকালে তিনি মোটরসাইকেলে ফরাজী হাসপাতালের সামনে দিয়ে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি তেলের লরি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। নিহতের মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

এ বিষয়ে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, আমরা এই ঘটনায় লরিচালক নুরুল ইসলাম (৪০) ও তার সহকারী ইমরান হোসেনকে (২২) আটক করেছি। লরিটিও (নারায়ণগঞ্জ-ঢ-০১-০০৩০) জব্দ করা হয়েছে। 

তিনি সাভারের আমিনবাজার মানিক নগর এলাকায় থাকতেন। গ্রামের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ীতে। তারা বাবার নাম আবু তাহের।

মুক্তা মাহমুদ  

এ সম্পর্কিত আরও পড়ুন বনশ্রীতে | লরির | ধাক্কায় | প্রাণ | মোটরসাইকেল | চালকের