আর্কাইভ থেকে টলিউড

‘মানুষ’ নিয়ে আসছেন জিৎ

‘মানুষ’ নিয়ে আসছেন জিৎ
১৬ অক্টোবর দ্বিতীয়বার বাবা হওয়ার সুখবর দিয়েছিলেন টলি সুপারস্টার জিৎ। সেই সঙ্গে আগামী ছবি মানুষে জিতের ফার্স্ট লুক থেকে টিজারে একের পর এক চমক দিয়ে চলেছেন। এবার সামনে এল সিনেমার প্রথম রোম্যান্টিক পোস্টার। যেখানে আপাদমস্তক কালো শার্ট-প্যান্টে হ্যান্ডসাম হ্যাঙ্ক জিতের হাত ধরে রয়েছেন সুস্মিতা চট্টোপাধ্যায়। দুজনের মুখেই মিষ্টি প্রেমের দুষ্টু হাসি। উইকএন্ডে জিৎ তার ইনস্টা হ্যান্ডেলে সিনেমার নতুন পোস্টার শেয়ার করেছেন। আর ক্যাপশনে লিখেছেন, আমাদের রোম্যান্টিক পোস্টার এসে গিয়েছে। আগামী ২৪ নভেম্বর সিনেমাহলে আসবে মানুষ।
 
View this post on Instagram
 

A post shared by Jeet (@jeet30)

পোস্টের কমেন্ট বক্সে জিৎ আর সুস্মিতার লুকের প্রশংসা করে এক নেটিজেন লেখেন, দুজনকেই ভীষণ সুন্দর লাগছে। মানুষের পুরো টিমকে শুভেচ্ছা। জিৎ ভক্তরা কেউ লিখেছেন, ‘ওনলি জিৎ মেটার ওনলি জিৎ রুলস’। কেউ আবার কমেন্ট করেছেন, হোয়াট আ লুক বস যার বাংলা অর্থ বসের লুকটা জাস্ট ফাটাফাটি। জিতের নতুন লুক দেখতে উদগ্রীব হয়ে রয়েছে অনুগামীরা। একজন লিখেছেন, জিৎ দাদা তোমার নিউ লুক নিয়ে আমি খুব উত্তেজিত। আমার ভালোবাসা রইল তোমার সঙ্গে। সঙ্গে লাভ আর ফায়ার ইমোজি। অ্যাকশন-ইমোশনের ঠাস বুনোট, মারকাটারি জিৎ আর সঙ্গে জীতুর আবেগের মিশ্রনে টিজারেই ছক্কা হাঁকিয়েছে মানুষ। ১৪ অক্টোবর মহালয়ার সকালেই ফ্যানদের উপহার হিসাবে টিজার নিয়ে এসেছিলেন জিৎ। কয়েক সেকেণ্ডের টিজারে জিতের অ্যাকশন-ইমোশন আর জীতুর লুকে মুগ্ধ দর্শক। বড় পর্দায় রোম্যান্টিক হিরো বা অ্যাকশন হিরো অবতারে জিতের কামাল আগেও দেখেছে দর্শক।
সুস্মিতা-চট্টোপাধ্যায়,-জিৎ
সুস্মিতা-চট্টোপাধ্যায়,-জিৎ
মানুষের পোস্টারে বন্দুবাজ জিতের চোখের সেই ঝাঁঝে জ্বলে পুড়ে খাক ভক্ত হৃদয়। টিজার সেই উত্তেজনাকে আরও একটু উসকে দিয়েছিল। একদিকে জিতের ধুঁয়াধার অ্যাকশন সিক্যোয়েন্স তো অন্যদিকে আবেগের ছোঁয়া। দোসর জিতের মুখের ঝঁঝালো সংলাপ। যা বেশ ভালোভাবেই বুঝিয়ে দিচ্ছে গল্পে থাকবে ক্রাইমের নির্যাস। কোজাগরী লক্ষ্মী পুজোর দিন আরও এক নতুন চমক নিয়ে হাজির হলেন জিৎ। সুস্মিতাকে সঙ্গে নিয়ে রোম্যান্টিক মুডে ধরা দিলেন জিৎ। অ্যাকশন-অপরাধের পাশাপাশি মানুষে যে প্রেমের ভরপুর রসদ থাকবে তা বলাইবাহুল্য। এখন অপেক্ষা ২৪ নভেম্বরের। উল্লেখ্য, চেঙ্গিজের পর আরও একবার হিন্দিতে মুক্তি পাবে জিতের পরবর্তী ছবি মানুষ। যা নিয়ে খুবই উচ্ছ্বসিত ফ্যানরা। টলিউডের মতো বলিউডেও জিত পায়ের তলার মাটি শক্ত করতে পারেন কিনা সেটা তো সময়ই বলবে।

এ সম্পর্কিত আরও পড়ুন মানুষ | নিয়ে | আসছেন | জিৎ