আর্কাইভ থেকে বাংলাদেশ

চালকসহ প্রাণ গেলো ৮ গরুর

চালকসহ প্রাণ গেলো ৮ গরুর

রংপুরে যাত্রীবাহী বাসের সঙ্গে গরু বোঝাই পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত হয়েছে। এ সময় পিকআপ ভ্যানে  বহন করা ছয়টি গরুর মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার (২৯ এপ্রিল) দুপুরে বুড়ালের ব্রিজ এলাকায় রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাইফুর রহমান কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার মইদাম গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে। তিনি গরুবোঝাই পিকআপের চালক ছিলেন।আহতরা হলেন-ভূরুঙ্গামারী উপজেলার মইদাম গ্রামের গরুর ব্যাপারী ফারুক মিয়া, সাহেব আলী ও রফিকুল ইসলাম।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দিনাজপুরের আমতলী হাট থেকে গরু কিনে পিকআপে করে কুড়িগ্রামের ভুরুঙ্গামারীর দিকে যাচ্ছিলেন ব্যবসায়ীরা। বিকেল পৌনে ৩টার দিকে গরুবোঝাই পিকআপটি কাউনিয়া উপজেলার মীরবাগ বুড়ালের ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা জেকে স্পেশাল নামে একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে যায়। এ সময় বাসের নিচে চাপা পড়ে পিকআপ চালক সাইফুর রহমানসহ আটটি গরু মারা যায়। 

এবং ফায়ার সার্ভিসের দল ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান জানান, বাসটিতে কোনো যাত্রী ছিল না। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন। দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করা হয়েছে।


এসআই/

 

এ সম্পর্কিত আরও পড়ুন চালকসহ | প্রাণ | গেলো | ৮ | গরুর