আর্কাইভ থেকে বাংলাদেশ

কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর এলাকা থেকে এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই কলেজ ছাত্রের নাম হাসিবুর রহমান সাগর (১৯)। সাগর পুঠিয়া উপজেলার বেলপুকুর গ্রামের সাহাদ আলীর ছেলে। এছাড়াও তিনি বেলপুকুর আইডিয়ার ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। সাগর ঈদের পরদিন বুধবার রাত থেকে নিখোঁজ ছিলেন।

আজ শুক্রবার (০৬ মে) সকালে বেলপুকুর রেলগেটের পূর্ব পাশের সিগন্যাল পাখার সামনে থেকে সাগরের মরদেহ উদ্ধার করে বেলপুকুর থানা পুলিশ।

সাগরের বাবা সাহাদ আলী জানান, ঈদের দ্বিতীয় দিন নাটোর লালপুরের গ্রীণ ভ্যালী পার্কে বেড়াতে যায় সাগর। সেখান থেকে এসে বুধবার রাত থেকে সে আর বাড়ি ফিরেনি। সেদিন রাত থেকে অনেক খোঁজখোঁজি করেও তার সন্ধান মেলেনি। পরে বেলপুকুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। শুক্রবার ভোরে বেলপকুর রেলগেটের পূর্ব পাশে সিগন্যাল পাখার সামনে সাগরের মরদেহ দেখতে পান তার মা ও খালা। এসময় তাদের চিৎকারে লোকজন ছুটে এসে বেলপুকুর থানায় খবর দিলে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

এমপির বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে বেলপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার ও আলামত সংগ্রহ করে। এছাড়াও রাজশাহীর একটি সিআইডি টিম ঘটনাস্থলে এসে আলামত সংগ্রহ করেছে।

তিনি বলেন, সাগরের মাথায় আঘাতে চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে বুধবার রাতেই হত্যা করে মরদেহ এখানে ফেলে রেখেছে দুর্বৃত্তরা। মরদেহ উদ্ধারের পর পোষ্টমর্টেমের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

মেঘ হাসান

এ সম্পর্কিত আরও পড়ুন কলেজ | ছাত্রের | মরদেহ | উদ্ধার