টুকিটাকি

প্রতিবেশীর কান কামড়ে খেয়েই ফেললেন মহিলা!

প্রতিবেশীর কান কামড়ে খেয়েই ফেললেন মহিলা!

গেট বন্ধ করা নিয়ে বচসার জেরে প্রতিবেশীর কান কামড়ে ছিঁড়ে নিলেন এক মহিলা। তার পর কানের কাটা অংশ খেয়েও নিলেন! ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের আগরায়।

পুলিশ জানায়, অভিযুক্ত মহিলার নাম রাখী। আর আক্রান্ত ব্যক্তির নাম রামবীর বঘেল। পেশায় তিনি এক জন রিকশাচালক। রামবীর এবং রাখীর পরিবার একটি বাড়িতেই পাশাপাশি ভাড়া থাকেন। সেই বাড়ির একটিই গেট। ফলে ওই গেট দিয়ে দুই পরিবারের সদস্যরা যাতায়াত করেন। আরও বেশ কয়েকটি পরিবারও ভাড়া থাকে ওই বাড়িতে। তারাও ওই গেট খুলে যাতায়াত করেন।

গেলো ৪ মার্চ রামবীরের পুত্রের পরীক্ষা ছিল। দেরি হয়ে যাওয়ায় তাড়াহুড়ো করে গেট খুলে বেরিয়ে গিয়েছিলেন তারা। পুত্রকে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দিয়ে রামবীর বাড়ি ফিরতেই রাখী তাকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন বলে অভিযোগ। রামবীর থামানোর চেষ্টা করতে গেলে রাখী আরও চটে যান। দু’জনের মধ্যে যখন বচসা চলছিল, সেই সময় রাখীর স্বামী সঞ্জীবও ঘর থেকে বেরিয়ে আসেন। অভিযোগ, সঞ্জীব তাকে মারধর করেন। তাকে পেছন থেকে জাপটে ধরেন। এই পরিস্থিতিতে রাখী রামবীরের কানে কামড় বসিয়ে দেন বলে অভিযোগ। তার পর কান ছিঁড়ে নিয়ে সেই কাটা অংশ গিলেও ফেলেন।

রামবীরকে উদ্ধার করে স্থানীয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাখী এবং তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন রামবীর। পুলিশ জানিয়েছে, তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন প্রতিবেশীর | কান | কামড়ে | খেয়েই | ফেললেন | মহিলা