আর্কাইভ থেকে বাংলাদেশ

এশিয়া কাপ খেলতে দুবাইয়ে টাইগাররা

এশিয়া কাপ খেলতে দুবাইয়ে টাইগাররা

এশিয়া কাপ খেলতে দুবাই পৌঁছেছে বাংলাদেশ দল। গেলো মঙ্গলবার (২৩ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখে টাইগাররা। 

আগামী শনিবার (২৭ আগস্ট) পর্দা উঠবে এই টুর্নামেন্টের। সেই এশিয়া কাপকে সামনে রেখে বাংলাদেশ দল সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে গিয়ে পৌঁছেছে।

আজ বুধবার (২৪ আগস্ট) এক ভিডিওবার্তায় এই বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সকালে নিজেদের অফিসিয়াল ফেসবুক থেকে ভিডিও প্রকাশ করা হয়েছে, যেখানে বলা হয়েছে, বাংলাদেশ ক্রিকেট দল দুবাইয়ে পৌঁছাচ্ছে।

এর আগে বাংলাদেশ ক্রিকেট দলকে বিদায় জানাতে বিমানবন্দরে নেমেছিল সমর্থকদের ঢল। তাদের ভিড়ের মাঝে দিয়েই একে একে জাতীয় দলের তারকা ক্রিকেটাররা ঢুকে যেতে থাকেন বিমানবন্দরে। অপেক্ষা ছিল অধিনায়ক সাকিব আল হাসানের। তবে তিনি সবাইকে ফাঁকি দিয়ে ঢুকেছেন ভিন্ন দরজা দিয়ে। বিমানবন্দরের ভিআইপি গেট দিয়ে ভেতরে ঢুকেছেন তিনি।

এদিকে শেষ মুহূর্তে এশিয়া কাপের দলে ডাক পাওয়া নাঈম শেখ ইতোমধ্যে সবার আগে পৌঁছে গেছেন দুবাইতে। সেন্ট লুসিয়া থেকে সিরিজ শেষ করেই তিনি ধরেন সংযুক্ত আরব আমিরাতের ফ্লাইট।

সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে কয়েকদিনের ক্যাম্প করার কথা রয়েছে মুশফিক-রিয়াদদের। এরপর এশিয়া কাপে গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে ৩০ আগস্ট আফগানিস্তানের মুখোমুখি হবে টাইগাররা। দ্বিতীয় ও শেষ ম্যাচে ১ সেপ্টেম্বর খেলবে লঙ্কানদের বিপক্ষে।

কেএস 

এ সম্পর্কিত আরও পড়ুন এশিয়া | কাপ | খেলতে | দুবাইয়ে | টাইগাররা