আর্কাইভ থেকে বাংলাদেশ

ঝলক দেখালেন সালমান

ঝলক দেখালেন সালমান

লাদাখের ঊষর উপত্যকা দিয়ে মোটরবাইক চালিয়ে যাচ্ছেন নায়ক। দু’পাশে লাল পাহাড়। ধুলো উড়িয়ে এসে থামলেন তিনি। রোদচশমা খুলে লম্বা চুল উড়িয়ে দাঁড়ালেন।এমনই ভিন্ন লুকে নতুন সিনেমার টিজারে হাজির হলেন বলিউডের ভাইজানখ্যাত সালমান খান। সোমবার (৫ সেপ্টেম্বর) প্রকাশিত ‘কিসি কা ভাই, কিসি কা জান’-এর এক ঝলকে রীতিমতো আলোচনায় এসেছেন তিনি।

টিজারটিতে শুধু তাকেই দেখা যাচ্ছে। অন্য কোনো পার্শ্ব অভিনেতাকে দেখানো হয়নি। মুক্তির কোনো তারিখও উল্লেখ করা হয়নি। তবে টিজারটি প্রকাশ হওয়া মাত্রই ভক্তদের মাঝে দারুণ উত্তেজনা সৃষ্টি হয়েছে।

‘এসকেএফ’ প্রডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটিতে ভেংকটেশ, পূজা হেগড়ে, সিদ্ধার্থ নিগম, শেহনাজ গিলসহ আরও অনেকেই অভিনয় করেছেন বলে জানা গেছে।ভাইজান প্রযোজিত নতুন ছবিটির শ্যুটিং শেষ হয়েছে সদ্য। এ বছরের শেষেই মুক্তির সম্ভাবনা রয়েছে ‘কিসি কা ভাই, কিসি কা জান’ ।

লাদাখ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে সালমান লিখেছেন, ‘৩৪ বছর আগে... আমার জীবনের যাত্রা শুরু হয়েছিল শূন্য থেকে। আমাকে এত পথ এগিয়ে দেওয়ার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ।’

সালমন জানিয়েছেন তার নতুন ছবি অ্যাকশন, কমেডি এবং রোম্যান্সে ভরপুর। এছাড়াও সালমনের ঝুলিতে রয়েছে একগুচ্ছ ছবি। ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘টাইগার ৩’ এবং ‘বজরঙ্গি ভাইজান ২’। তাছাড়া শাহরুখ খানের ‘পঠান’-এও অতিথি চরিত্রে দেখা যাবে তাকে।

এসি

এ সম্পর্কিত আরও পড়ুন ঝলক | দেখালেন | সালমান