বিনোদন

ফের পুলিশের নজরদারিতে রিয়া চক্রবর্তী!

বিনোদন প্রতিবেদন

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁর সাবেক প্রেমিকা রিয়া চক্রবর্তীর ব্যক্তিগত জীবন নিয়েও অনেক আলোচনা-সমালোচনা হয়েছে। সেসব বির্তক ভুলে সম্প্রতি কাজে ফিরেছিলেন। কিন্তু আবারও বিপাকে পড়লেন রিয়া চক্রবর্তী।

জালিয়াতির অভিযোগে অভিনেত্রীকে সমন পাঠিয়েছে দিল্লি পুলিশ। একটি অ্যাপ নিয়ে সমস্যার সূত্রপাত। গ্রাহকেরা এই অ্যাপ ব্যবহার করে মোট ৫০০ কোটি টাকা হারিয়েছেন বলে অভিযোগ।

সামাজিক মাধ্যমে জনপ্রিয় রিয়া। অসংখ্য ভক্ত তার। যেই অ্যাপের বিরুদ্ধে অভিযোগ, সেই অ্যাপের প্রচার করেছিলেন রিয়া। অর্থ বিনিয়োগ সংক্রান্ত এই অ্যাপের মাধ্যমে কোটি কোটি টাকা হারিয়েছেন ব্যবহারকারীরা।

তবে শুধু রিয়া নন, এই অ্যাপের হয়ে প্রচার করে বিপাকে পড়েছেন কৌতুকশিল্পী ভারতী সিংহ, এলভিশ যাদবও। তাদেরও পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে।

চলতি বছরের ফেব্রুয়ারিতে এই অ্যাপ বাজারে এসেছিল। অ্যাপটি প্রতিশ্রুতি দিয়েছিল, অর্থ বিনিয়োগ করলে তা পরিমাণে কয়েক গুণ বৃদ্ধি পাওয়ার পর ফেরত পাবেন ব্যবহারকারীরা। কিন্তু এমনটা হয়নি। বরং বিনিয়োগকৃত অর্থও হারিয়েছেন ব্যবহারকারীরা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বিতর্ক যেন পিছু ছাড়ছে না রিয়ার। সুশান্তের পরিবারের তরফে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ করা হয় রিয়ার বিরুদ্ধে। মাদকের সাথে সংশ্লিষ্টতা থাকায় গ্রেপ্তার হয়েছিলেন রিয়া। বেশ কয়েক দিন কারাগারে থাকেন তিনি। বিনোদন জগত থেকে বেশ কিছু দিন দূরে ছিলেন। সম্প্রতি নিজের পডকাস্ট শো শুরু করেছেন তিনি।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন রিয়া চক্রবর্তী | বলিউড অভিনেতা | সুশান্ত সিং