আর্কাইভ থেকে দেশজুড়ে

ব্রাহ্মণবাড়িয়ায় সব ট্রেনের যাত্রাবিরতি স্থগিত, আটক ১৪

ব্রাহ্মণবাড়িয়ায় সব ট্রেনের যাত্রাবিরতি স্থগিত, আটক ১৪

নতুন করে সহিংসতার আশঙ্কায় ব্রাহ্মণবাড়িয়া রেল স্টেশনে সব ধরনের আন্তঃনগর ট্রেনের যাত্রাবিরতি স্থগিত করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। এই নির্দেশনা অনির্দিষ্টকালের জন্য বলেও জানা গেছে।

শনিবার (২৭ মার্চ) সকালে এমন নির্দেশনা আসে বলে জানিয়েছেন স্টেশনমাস্টার শোয়েব আহমেদ। 

শুক্রবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিবিরোধী বিক্ষোভকে কেন্দ্র করে স্টেশনে ভাঙচুর ও আগুনের ঘটনায় সিগন্যাল প্যানেল ক্ষতিগ্রস্ত হয়। এদিকে শুক্রবারের সহিংসতার ঘটনায় শনিবার দুপুর সাড়ে ১২টায় ১৪ জনকে আটক করেছে পুলিশ।


বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম।

ব্রাহ্মণবাড়িয়া স্টেশনের স্টেশনমাস্টার শোয়েব আহমেদ জানান, রেলওয়ের মহাব্যবস্থাপক (পূর্বাঞ্চল) কার্যালয় থেকে শনিবার সকালে সব ট্রেনের যাত্রাবিরতি স্থগিত রাখতে নির্দেশ দেয়া হয়েছে। আজ যারা এই স্টেশন থেকে যাত্রার জন্য টিকিট কেটেছিলেন, তাদের টাকা ফেরত দেয়া হবে। তবে আজ সকাল ১১টায় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী মহানগর প্রভাতি ট্রেনে ব্রাহ্মণবাড়িয়া স্টেশন পরিদর্শনে আসেন রেলের বাণিজ্যিক কর্মকর্তা আমিনুল ইসলাম সাজ্জাত।

প্রসঙ্গত, মোদিবিরোধী বিক্ষোভকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ায় মাদ্রাসার ছাত্ররা হামলা চালিয়ে দুটি গাড়ি, রেলস্টেশনসহ অন্তত পাঁচটি সরকারি কার্যালয়ে আগুন ধরিয়ে দেন। এ সময় আহত হয়ে মো. আশিক (২০) নামের এক তরুণ মারা যান। গতকাল রাতেই তার দাফন সম্পন্ন হয়েছে। 

এস

এ সম্পর্কিত আরও পড়ুন ব্রাহ্মণবাড়িয়ায় | ট্রেনের | যাত্রাবিরতি | স্থগিত | আটক | ১৪