আর্কাইভ থেকে ক্রিকেট

বায়োবাবল ভেঙে সাকিবের অনুশীলনে অপরিচিত তরুণ

বায়োবাবল ভেঙে সাকিবের অনুশীলনে অপরিচিত তরুণ

বায়োবাবল নিয়ম ভেঙে সাকিব আল হাসানের অনুশীলনে অপরিচিত তরুণ। সাকিবের সংস্পর্শে দুই নেট বোলারও। নিয়ম-নীতির তোয়াক্কা না করে জাতীয় দলের টিম বয় নাসির নিয়ে আসেন তিনজনকে। তদন্ত করে ব্যবস্থা নেয়ার আশ্বাস সিসিডিএমের।
 
প্রাইম ব্যাংকের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচ সামনে রেখে মোহামেডান অধিনায়ক সাকিব আল হাসানের ব্যাটিং অনুশীলন। নেটে তাকে বল করছেন মোহামেডান বোলার আসিফ হাসান ও রুয়েল আহমেদ। সঙ্গে দুই নেট বোলার আর জাতীয় দলের টিম বয় নাসির। সেখানে ঢুকে পড়লো সাদা শার্ট পরা এক তরুণ। সাকিবের সঙ্গে না হলেও অন্যদের সঙ্গে মিশতে দেখা গেছে তাকে।

গণমাধ্যমের উপস্থিতি টের পেয়ে সে তরুণকে বের করে দেন বিসিবি নিযুক্ত চিকিৎসক। বায়োববল নিয়ম ভেঙ্গে কিভাবে ইনডোরের গ্রিনজোনে ঢুকলেন তিনি?

শুধু তাই নয়, নেট বোলাররা কিভাবে যোগ দিলেন অনুশীলনে সেটাও বড় প্রশ্ন। ক্যামেরার সামনে কেউ কথা বলতে রাজি না হলেও টিম বয় নাসিরের দাবি, তার সঙ্গে একাডেমি ভবনে বায়োবাবলে থাকেন নেট বোলররা। 

এটা স্পষ্ট অপরিচিত তরুণ ও দুই নেট বোলারকে অনুশীলনে নিয়ে আসেন টিম বয় নাসির। মোহামেডান ক্রিকেটারদের সংস্পর্শে আসেন তারা সবাই। তারপরও বায়োবাবল নিয়ম ভাঙ্গার ব্যাপারটা অস্বীকার করেন দায়িত্বে থাকা এ কর্মকর্তা। সিসিডিএম সদস্য সচিব আলী হোসেন তদন্ত করে শাস্তির আশ্বাস দিলেন।

বিশ্বসেরা অলরাউন্ডর সাকিব আল হাসান নিজেও কি সচেতন ছিলেন? কারা ছিলেন তার আশপাশে? সে প্রশ্নও অবান্তর নয়।

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন বায়োবাবল | ভেঙে | সাকিবের | অনুশীলনে | অপরিচিত | তরুণ