আর্কাইভ থেকে বাংলাদেশ

পরীমণিকে ধর্ষণ চেষ্টা, নাসিরসহ গ্রেপ্তার ৫ (ভিডিও)

পরীমণিকে ধর্ষণ চেষ্টা, নাসিরসহ গ্রেপ্তার ৫ (ভিডিও)

অবশেষে নায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যা চেষ্টার মামলায় প্রধান আসামি নাসির ইউ মাহমুদসহ পাঁচনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৪ জুন) বেলা ২ টার দিকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) ও ঢাকা জেলা পুলিশের যৌথ অভিযানে তাকে রাজধানীর উত্তরার নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, মামলার পরই আলোচিত ব্যবসায়ী নাসিরকে গ্রেপ্তারে মাঠে নেমে পড়েছিলো আইন প্রয়োগকারী সংস্থার সদস্যরা।

অভিযান পরিচালনাকারী বিশ্বস্ত সূত্র বলছে, পরীমণির অভিযোগের ভিত্তিতে আবাসন ব্যবসায়ী নাসির ইউ মাহমুদকে উত্তরার সেক্টর-১ এর ১২ নম্বর রোডস্থ নিজস্ব বাসা (১৩ নং) থেকে গ্রেপ্তার করা হয়েছে।

এ অভিযানে নেতৃত্ব দেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (ডিসি) মশিউর রহমান। 

উল্লেখ্য, আজ সোমবার (১৪ জুন) দুপুরের দিকে আবাসন ব্যবসায়ী নাসির ইউ মাহমুদকে প্রধান আসামি করে ঢাকার সাভার মডেল থানায় ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন নায়িকা পরীমণি।

ওই মামলায় ব্যবসায়ী ‘নাসির ইউ মাহমুদ’ এবং বাসা থেকে পরীমণিকে সঙ্গে করে ক্লাবে নিয়ে যাওয়া বন্ধু ‘অমি’ এর নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া আরও ৪ জনকে অজ্ঞাতনামা আসামি হিসেবে উল্লেখ করা হয়েছে। এর সত্যতা নিশ্চিত করেছেন সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাইনুল ইসলাম।

সোমবার (১৪ জুন) দুপুরে সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী বলেন, ‘পরীমণির দেয়া লিখিত অভিযোগ সাভার থানায় আমলে নেওয়া হয়েছে।’

এর আগে, রোববার (১৩ জুন) রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে রাজধানীর বনানীর নিজ বাসায় সাংবাদিকদেরকে পরীমণি জানান, গত ১০ জুন রাতে পারিবারিক বন্ধু অমি ও ব্যক্তিগত রূপসজ্জাশিল্পী জিমির সঙ্গে বাইরে বের হয়েছিলেন তিনি। রাত তখন ১২টা পেরিয়েছে। বন্ধুটি তাদের নিয়ে যান আশুলিয়ার একটি ক্লাবে। ক্লাবটির নাম উত্তরা বোট ক্লাব। সেখানে মদ্যপানরত কয়েকজন ব্যক্তির সঙ্গে পরীমনির পরিচয় করিয়ে দেন অমি। ওই ব্যক্তিদের মধ্যে একজনের নাম নাসিরউদ্দিন আহমেদ। তিনি নিজেকে ক্লাবটির প্রেসিডেন্ট পরিচয় দেন। নাসিরউদ্দিনসহ উপস্থিত ব্যক্তিরা তার সঙ্গে বাজে আচরণ করেন। মাধুরী দিক্ষিক বলে নাচতে বলে। এক সময় তাদের একজন হঠাৎ জোর করে পরীমনির মুখে পানীয়র গ্লাস চেপে ধরে এবং শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় পরীমনিকে মারধর করে এবং তার সঙ্গে থাকা কস্টিউম ডিজাইনার জিমিকেও মারধর করে তারা।

ভিডিও...

শুভ মাহফুজ

এ সম্পর্কিত আরও পড়ুন পরীমণিকে | ধর্ষণ | চেষ্টা | নাসিরসহ | গ্রেপ্তার | ৫ | ভিডিও