আর্কাইভ থেকে অপরাধ

মাগুরায় এক যুবককে জবাই করে হত্যা

মাগুরায় এক যুবককে জবাই করে হত্যা

মাগুরা শহরের মাতৃসদন পাড়ার সুইপার কলোনির নিজ বাড়িতে মানিক লাল (৩৮) নামে হরিজন সম্প্রদায়ের এক যুবকের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৩০ জুন) সকালে শহরের মাতৃসদন হাসপাতাল সংলগ্ন সুপার কলোনি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত যুবক মানিক লাল সুইপার কলোনীর মৃত বাবু লাল  ও লক্ষি রানির ছোট ছেলে। মাগুরা পৌরসভায় পরিচ্ছন্নতাকর্মী হিসেবে চাকরির পাশাপাশি নিজ বাড়ির পাশে একটি চায়ের দোকান ছিল তার।

নিহতের বড় ভাই হিরা লাল জানান, ভোর চারটার কিছু সময় আগে ছোট ভাই  নিহত মাণিক লাল এর ছোট ছেলে শান (০৬) এর ডাকে তাদের ঘুম ভাঙে। নিহতের শিশু ছেলে শান জানায় তাঁর বাবার গলা দিয়ে রক্ত ঝরছে। এ সময়  পাশের ছোট ভাইয়ের বাড়িতে এলে মানিক  লালের নিজ ঘরের মেঝেতে তাঁর রক্তাত্ত মরদেহ পড়ে থাকতে দেখেন পরিবারের সদস্যরা। এর পর খবর পেয়ে মিরদেহটি উদ্ধার করে পুলিশ। তবে হত্যাকাণ্ডের কারন কে বা কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে সে বিষয়ে তাৎকক্ষনিক ভাবে বুঝে উঠতে পারছেন না বলে জানান নিহতের বড় ভাই হিরা লাল।

নিহত মানিক লালের বড় ছেলে আসন লাল (১৭) বলেন, ‘কদিন আগে মায়ের হাত ভেঙে যাওয়ায় তাদের মা চুয়াডাঙ্গা তাদের নানির বাড়িতে গিয়েছে। গতকাল (মঙ্গলবার) দুপুরে বাবার সাথে আমার বাকবিতণ্ডা হওয়ায় রাতে ছোট ভাইকে নিয়ে বাবা আমাদের ঘরে ঘুমাতে গিয়েছিলেন।আমি রাত্রে পাশেই বড় চাচার বাড়িতে ঘুমিয়ে ছিলাম। ভোররাত্রে ছোট ভাইয়ের চিৎকারে ছুটে এসে দেখি এই অবস্থা।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ ও প্রশাসন কামরুল ইসলাম জানান, স্থানীয় প্রতিবেশীসহ পরিবারের লোকজনের সাথে কথা বলে তার সম্পর্কে বিস্তারিত জানতে চেষ্টা করছি। মাঝেমধ্যে মাদকের আড্ডা ও বিভিন্ন লোকজনের আনাগোনা ছিলো বসড়িতে।  এছাড়া কদিন আগে ওই যুবক লক্ষাধিক টাকায় একটি গরু বিক্রি করেছে। তবে সেই টাকা ঘরের আলমারিতে অক্ষত পাওয়া গেছে। এ ছাড়া ওই যুবকের পারিবারিক কিছু বিষয় নিয়ে অন্যদের সাথে বিরোধ ছিল। এই সব দিক বিবেচনায় রেখে তদন্ত শুরু  করছে পুলিশ।

এ সম্পর্কিত আরও পড়ুন মাগুরায় | এক | যুবককে | জবাই | করে | হত্যা