Connect with us

বিনোদন

একটি ছেলে প্রিয়াঙ্কার বাড়ির বারান্দায় উঠে পড়েছিলেন…

Avatar of author

Published

on

প্রিয়ঙ্কা চোপড়া

বিশ্বসুন্দরীর তকমা জিতেছিলেন ২০০০ সালে। এর বছর তিনেক পরে বলিউডে আত্মপ্রকাশ প্রিয়ঙ্কা চোপড়ার। নারীপ্রধান ছবির জোয়ার যখন আসছে বলিউডে, তখন একের পর এক ছবিতে অভিনয়ের জোরে প্রতিষ্ঠা করেছেন নিজেকে। তা সত্ত্বেও নাকি একাধিক বার নিজের গায়ের রঙের জন্য কথা শুনতে হয়েছে প্রিয়ঙ্কাকে। নায়িকাসুলভ না হওয়ার জন্য নানা কথা শুনতে হয়েছে।

তবে শুধু বলিউডে নয়, আমেরিকায় পড়াশোনা করতে গিয়েও গায়ের রং নিয়ে অপদস্থ হন অভিনেত্রী। ভারতে ফিরতেই একেবারে অন্য মূর্তি ধারণ করেন অভিনেত্রীর বাবা অশোক চোপড়া। বাড়ির জানলায় বসান লোহার গ্রিল! এমনকি, ঢিলেঢালা পোশাক পরার নিদানও দিয়েছিলেন অভিনেত্রীর বাবা।

সকলেরই প্রায় জানা, প্রিয়ঙ্কা তার বাবার কতটা ঘনিষ্ঠ ছিলেন। বাবা অশোক চোপড়ার মৃত্যুর পর ‘ড্যাডি’স লিটল গার্ল’ লেখা ট্যাটু করান। যে কোনও সাফল্যে মিস করেন বাবাকে। তবু কিশোরী প্রিয়ঙ্কার সঙ্গে একেবারে কড়া আচরণ করেন অভিনেত্রীর বাবা।

প্রিয়ঙ্কা চোপড়া

এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা জানান, একটি ছেলে তাদের বাড়ির বারান্দায় উঠে পড়েছিলেন। তার পর থেকে তার বাবার আতঙ্ক বাড়ে। এই ঘটনার পর তাকে ঢিলে পোশাক পরতে বলা হয়। জিন্‌স-টপ ছেড়ে চুড়িদার পড়তে বলা হয়। স্বাধীন ভাবে চলাফেরার ক্ষেত্রেও ছিল নিষেধ। একা ছাড়া হত না তাকে। সর্বক্ষণ এক জন ড্রাইভার থাকতেন তার সঙ্গে। সেই সময় বাবার ব্যবহারে অবাক হয়ে যান অভিনেত্রী। যদিও পরে বাবার দুশ্চিন্তা বুঝতে পারেন।

এই মুহূর্তে বিশ্বের অন্যতম ব্যস্ত তারকা প্রিয়ঙ্কা চোপড়া। বলিউড থেকে হলিউডে উড়ান। যদিও বিদেশের মাটিতে নিজেকে প্রতিষ্ঠিত করতে সময় লেগেছিল প্রায় ১০ বছর। তবে হার মানেননি তিনি। বর্তমানে হলিউডের অন্যতম নামকরা ওয়েব সিরিজ সিটাডেল-এর মুখ্য চরিত্রে তিনি।

Advertisement

 

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

টলিউড

শিম্পাঞ্জির সঙ্গে নুসরাতের জুটি!

Avatar of author

Published

on

নুসরাত

প্রেম বিলি করতে অভিনেত্রী নুসরাতের সঙ্গী এবার যশের বদলে অন্য কেউ। তবে কি সঙ্গী বদলালেন তিনি? নুসরাতের ভক্তদের মনে উঁকি দিচ্ছে এমনই সব প্রশ্ন।

রোববার (২৮ এপ্রিল) সকালে সমাজমাধ্যমে একটি ভিডিও ভাগ করে নিয়েছেন নুসরাত। সেখানে দেখা যাচ্ছে, একটি শিম্পাঞ্জিকে কোলে নিয়েছেন তিনি। দু’জনেই খোশমেজাজে। অভিনেত্রীর কোলে উঠে শিম্পাঞ্জিটিকে তার গালে চুম্বন করতেও দেখা গিয়েছে। ভিডিও’র সঙ্গে অভিনেত্রী লিখেছেন, ‘‘ভালবাসা এবং চুম্বন ছড়িয়ে দিচ্ছি।’’

নুসরাত

কিন্তু হঠাৎ এই ভিডিওটি পোস্ট করলেন কেন অভিনেত্রী, তা নিয়ে দুই শিবিরে বিভক্ত নেটাগরিকরা। কারও প্রশ্ন যশ কোথায়? কেউ আবার ভিডিওটিকে ‘মিষ্টি’ বলে উল্লেখ করেছেন।

 

এই ভিডিও দেখে সমাজমাধ্যমে কেউ কেউ অভিনেত্রীকে কটাক্ষও করেছেন। নিন্দুকদের মতে, দু’জনের ঠোঁট নাকি একই রকম! যদিও নুসরত এ সব মন্তব্যের কোনও উত্তর দেননি। তিনি ভালবাসার ফেরিওয়ালার ভূমিকায় ভালই রয়েছেন।

Advertisement

জানা গেছে, ঈদের পর যশকে নিয়ে থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন নুসরাত। সেখান থেকে যুগলে একাধিক ছবি সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছেন। নুসরাতের ভিডিওটি সেখানেই তোলা হয়েছে। নুসরাত যেমন শিম্পাঞ্জি কোলে ভিডিও দিয়েছেন, তেমনই যশ আবার বাঘের ছানাকে কোলে নিয়ে দুধ খাওয়ানোর ছবি পোস্ট করেছেন। অনুরাগীদের মধ্যে সেই ছবিও ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

চলতি বছরে ‘সেন্টিমেন্টাল’ ছবিতে যশ-নুসরত জুটিকে দেখেছেন দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

হিন্দি সিরিয়ালের প্রযোজকের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ নায়িকার

Avatar of author

Published

on

হিন্দি সিরিয়াল করতে গিয়ে হেনস্তার শিকার হয়েছেন। এমনই বিস্ফোরক অভিযোগ বাঙালি অভিনেত্রী কৃষ্ণা মুখোপাধ্যায়ের। দিনের পর দিন তাকে নিগ্রহ করা হয়েছে। পাঁচ মাসের পারিশ্রমিকও দেয়া হয়নি। এমনই অভিযোগ নায়িকার। অভিযুক্তের নাম কুন্দন সিং। কৃষ্ণা অভিনীত ‘শুভ শগুন’ সিরিয়ালের প্রযোজক ছিলেন তিনি।

২০২২ সালের মে মাসে ‘দঙ্গল’ টিভির ‘শুভ শগুন’ সিরিয়ালটির সম্প্রচার শুরু হয়। সে বছরের অক্টোবর মাসেই সিরিয়ালটি শেষ হয়ে যায়। সিরিয়ালের সেটে হেনস্তার অভিযোগটি কৃষ্ণা সোশাল মিডিয়ায় জানান তিনি।

ইনস্টাগ্রামে অভিনেত্রী লেখেন, “আমার এর আগে কখনও মনের এই কথা বলার সাহস হয়নি, কিন্তু আজ আমি আর পারছি না। আমি অত্যন্ত কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আর গেলো দেড় বছর মোটেও সহজ ছিল না। আমি মানসিক অবসাদে ভুগছিলাম, একা থাকলে অ্যংজাইটি হতো, জোরে জোরে কাঁদতাম।”

অভিনেত্রীর দাবি, এ সব শুরু হয়েছিল দঙ্গল টিভির ‘শুভ শগুন’ সিরিয়ালের শুটিংয়ের সময় থেকে। সেটা তার জীবনে সবচেয়ে খারাপ সিদ্ধান্ত ছিল। লোকজনের কথা শুনেই সিরিয়ালের চুক্তিপত্রে সই করেছিলেন বলে জানান কৃষ্ণা। অভিনেত্রীর অভিযোগ, প্রোডাকশন হাউস ও প্রযোজক কুন্দন সিং একাধিকবার তাকে হেনস্তা করেছেন।

View this post on Instagram

Advertisement

A post shared by Krishna Mukherjee (@krishna_mukherjee786)


কৃষ্ণার কথায়, ‘আমি অসুস্থ ছিলাম বলে আমায় মেকআপ রুমে আটকে দিয়েছিল।  আমি শুটিং করতে চাইনি কারণ ওরা আমার পারিশ্রমিক দিচ্ছিল না, আমি তো অসুস্থও ছিলাম। আমি যখন ড্রেস চেঞ্জ করছিলাম আমার মেকআপ রুমের দরজায় জোরে জোরে ধাক্কা দিচ্ছিল যেন ভেঙেই ফেলবে। আমার পাঁচ মাসের পারিশ্রমিক দেয়নি। আর তা সত্যিই অনেকগুলো টাকা। বারবার দঙ্গল আর প্রযোজনা সংস্থার অফিসে গিয়েছি, পাত্তাই দেয়া হয়নি। আমাকে তো হুমকিও দেয়া হয়েছিল। আমি ভয় পেয়েছিলাম, ভেঙে পড়েছিলাম। অনেকের কাছে সাহায্য চেয়েছি, পাইনি। অনেকে আমায় প্রশ্ন করেন, কেন কোনও শো করছি না। এই হচ্ছে কারণ। আমি খুব ভয় পাই আবার যদি এরকম হয়? আমার বিচার চাই।’

উল্লেখ্য, ২০২২ সালে শেষবার ‘হসরতে’ সিরিয়ালে দেখা গিয়েছিল কৃষ্ণাকে। ২০২৩ সালে নেভি অফিসার চিরাগ বাটলিওয়ালাকে বিয়ে করেন তিনি। কৃষ্ণার এই অভিযোগ মিথ্যে বলেই দাবি করেছেন অভিযুক্ত প্রযোজক কুন্দন সিং।

পুরো পরতিবেদনটি পড়ুন

হলিউড

ষাটের ‘তরুণী’ আলেজান্দ্রার ‘মিস ইউনিভার্স’ জয়

Avatar of author

Published

on

আলেজান্দ্রা-মারিসা-রদ্রিগেজ,-মিস-ইউনিভার্স

বয়স কেবল সংখ্যামাত্র। ঠিক এই কথাটাই সত্যি প্রমাণ করে দেখালেন ৬০ বছর বয়সি আর্জেন্টাইন নারী আলেজান্দ্রা মারিসা রদ্রিগেজ। সেরা সুন্দরীর খেতাব জিতে ইতিহাস তৈরি করলেন ৬০ বছর বয়সি এ নারী, জিতেছেন ‘মিস ইউনিভার্স’-এর মুকুট। তবে এখনো তিনি মিস ইউনিভার্সের মূল আসর জয় করতে পারেননি।

বুধবার (২৪ এপ্রিল) আলেজান্দ্রা মারিসা রদ্রিগেজ বুয়েনস এইরেস প্রদেশের মিস ইউনিভার্স খেতাব জিতেছেন। এর মাধ্যমে তিনি মিস ইউনিভার্সের আগামী আসরে অংশ নেয়ার দৌঁড়ে সামিল হলেন!

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, বুয়েনস এইরেসের লা প্লাটার বাসিন্দা আলেজান্দ্রা। তিনি পেশায় একজন সাংবাদিক ও আইনজীবী।

আলেজান্দ্রাই প্রথম নারী যিনি এই বয়সে সেরা সুন্দরীর খেতাব জিতলেন। মার্জিত ভাব, লাবণ্য এবং নজরকাড়া হাসিতে তিনি বিচারক এবং দর্শক উভয়কেই বিমোহিত করেছেন। বয়সকে দেখালেন বুড়ো আঙুল। আজ তার নাম গোটা বিশ্বের কাছে পরিচিত হল।

কারণ তিনিই প্রথম যে ৬০ বছর বয়সে সৌন্দর্য্য প্রতিযোগিতায় সেরার শিরোপা পেয়েছেন। ২৪ এপ্রিল অনুষ্ঠিত হওয়া সৌন্দর্য্য প্রতিযোগিতায় আরও ৩৪ জনের সঙ্গে নাম লেখান আলেজান্দ্রা, যেখানে ছিলেন ১৮ বছর থেকে ৭৩ বছর বয়সী মহিলারা।

Advertisement

আর্জেন্তিনার বুয়েনাস আইরেস অঞ্চলের রাজধানী শহর লা প্লাতার বাসিন্দা আলেজান্দ্রা। হাইস্কুল শেষ করে আলেজান্দ্রা সাংবাদিকতাকে তার পেশা হিসেবে বেছে নেন। এরপর তিনি আইন নিয়ে পড়াশোনা শেষ করেন। এক আর্জেন্তিনীয় সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে আলেজান্দ্রা বলেন, তিনি এক হাসপাতালে আইনি উপদেষ্টার পদে রয়েছেন।

তার বিশ্বাস ছিল যে কোনও সৌন্দর্য্য প্রতিযোগিতার জন্য তার বয়স পেরিয়েছে অনেকদিন। কিন্তু ২০২৩ সালে যখন নতুন নিয়ম চালু হয়, তার দৃষ্টিভঙ্গী বদলায়।

‘নিউ ইয়র্ক পোস্ট’-এর প্রতিবেদন অনুযায়ী, ১৯৫২ সালে, ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায় সেই সকল মহিলারাই অংশ নিতে পারতেন যাদের বয়স ছিল ১৮ থেকে ২৮ বছরের মধ্যে। এছাড়া তাদের ‘সিঙ্গেল’ অর্থাৎ অবিবাহিত হতে হত এবং সন্তান থাকলেও চলত না। গেলো বছর প্রতিযোগিতার নিয়ম বদলে বলা হয় ১৮ থেকে ৭৩ বছর বয়সী যে কোনও মহিলাই অংশ নিতে পারবেন।

আলেজান্দ্রা রদ্রিগেজ, যার রূপ মোহিত করেছে বিশ্ববাসীকে, নিজের সৌন্দর্য্য ও সুস্বাস্থ্যের জন্য সুস্থ, পরিমিত জীবনযাপনকে সৌজন্য দিয়েছেন। নিজের খাদ্যাভ্যাস নিয়ম করে মেনে চলেন তিনি, এবং সক্রিয় থাকেন সবসময়, জানান আলেজান্দ্রা।

সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া এক পোস্টে আলেজান্দ্রা জানান, তিনি আগামী মাসে শুরু হতে যাওয়া মিস ইউনিভার্স আর্জেন্টিনা প্রতিযোগিতায় অংশ নেবেন। এ ছাড়া এ বছরের সেপ্টেম্বরে মেক্সিকোতে হতে যাওয়ায় মিস ইউনিভার্স প্রতিযোগিতায় আর্জেন্টিনার হয়ে অংশ নিতে চান আলেজান্দ্রা।

Advertisement

সেরা সুন্দরীর খেতাব জেতার প্রসঙ্গে আলেজান্দ্রা বলেন, ‘আমি সৌন্দর্য প্রতিযোগিতায় এই নতুন দৃষ্টান্ত স্থাপন করতে পেরে রোমাঞ্চিত। কারণ আমরা একটি নতুন অধ্যায় উন্মোচন করেছি।’

এই বয়সেও মাথা ঘুরিয়ে দেয়ার মতো সৌন্দর্যের রহস্যও ফাঁস করেছেন আলেজান্দ্রা। সংবাদ মাধ্যমে তিনি বলেছেন, ‘জীবনযাত্রায় নিয়মানুবর্তিতা ও সঠিক খাদ্যাভ্যাসই এই রহস্যের মূল চাবিকাঠি। মূল বিষয়টি হল স্বাস্থ্যকর জীবন যাপন। ভালো খাওয়া, শারীরিক অনুশীলন, এগুলিই একমাত্র পথ সুন্দর হওয়ার।’

 

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

জাতীয়39 mins ago

বিএসটিআইতে হালাল সার্টিফিকেটের মূল্যায়ণে মতবিনিময় সভা অনুষ্ঠিত

‘বিএসটিআই হতে প্রদানকৃত হালাল সার্টিফিকেটের মূল্যায়ণ’ শীর্ষক স্টেকহোল্ডারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ব্যবসায়ীরা বিএসটিআই হতে প্রাপ্ত হালাল সনদ গ্রহণ...

জাতীয়1 hour ago

‘ব্যক্তিগত তথ্য সুরক্ষার আইন যেন তথ্য নিয়ন্ত্রণের জায়গা না হয়’

ব্যক্তিগত তথ্য সুরক্ষার নামে যে আইনটি তৈরি করা হচ্ছে এটি ব্যক্তিগত তথ্য নিয়ন্ত্রণমূলক আইন হওয়ার ঝুঁকি রয়েছে। যা আমরা চাই...

জাতীয়2 hours ago

‘কোরবানির জন্য পশু আমদানির পরিকল্পনা নেই সরকারে’

ঈদুল আজহা সামনে রেখে গরু বা অন্য কোনো পশু আমদানির পরিকল্পনা সরকারের নেই। কারণ, দেশে পর্যাপ্ত সংখ্যক গবাদি পশু লালন-পালন...

অপরাধ5 hours ago

‘আমি সেলিব্রেটি হতে আসি নাই, সুনাম অক্ষুণ্ণ রাখতে চাই’

‘আমি সেলিব্রেটি হতে আসি নাই, সুনাম অক্ষুণ্ণ রাখতে চাই’। বললেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের নতুন পরিচালক...

মাদকবিরোধী মাদকবিরোধী
অপরাধ6 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২৩ 

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

নিউ-ইয়র্কে-নিহত-২-বাংলাদেশি নিউ-ইয়র্কে-নিহত-২-বাংলাদেশি
জাতীয়6 hours ago

নিউ ইয়র্কে বন্দুকধারীর গুলিতে ২ বাংলাদেশি নিহত

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বন্দুকধারীর গুলিতে ২ বাংলাদেশি নিহত হয়েছেন। নিহতরা হলেন সিলেটের আবু সালেহ মোঃ ইউসুফ ও কুমিল্লার বাবুল মিয়া। স্থানীয়...

জাতীয়7 hours ago

কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি অনুশীলনে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি   

শোভন কর্মপরিবেশ নিশ্চিতকল্পে দেশীয় ও বৈশ্বিক শ্রমমান অনুযায়ী কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি অনুশীলনকে জাতীয় সংস্কৃতি হিসেবে গড়ে তোলাও অত্যন্ত জরুরি।...

আইন-বিচার7 hours ago

পিনাকীর বিরুদ্ধে চার্জশিট দাখিল, গ্রেপ্তারির আবেদন

মিথ্যা তথ্য ও গুজব ছড়ানোর অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় অনলাইন অ্যাকটিভিস্ট পিনাকী ভট্টাচার্যকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেছে...

হাইকোর্ট হাইকোর্ট
আইন-বিচার8 hours ago

আগামী সপ্তাহ থেকে আপিল বিভাগে দুই বেঞ্চে চলবে বিচারকাজ

সুপ্রিম কোর্টের আপিল বিভাগে আগামী সপ্তাহ থেকে দুই বেঞ্চে বিচারকাজ পরিচালনা করা হবে। রোববার (২৮ এপ্রিল) সকালে আপিল বিভাগের এজলাস...

জাতীয়8 hours ago

শেখ জামালের জন্মদিনে আওয়ামী লীগের শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দ্বিতীয় পুত্র, বীর মুক্তিযোদ্ধা শহীদ লেফটেন্যান্ট শেখ জামালের ৭১তম জন্মদিন উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের...

Advertisement
মৃত্যু
ঢাকা15 seconds ago

রাজধানীতে গরমে অসুস্থ হয়ে অটোরিকশা যাত্রীর মৃত্যু

ভোট
চট্টগ্রাম4 mins ago

৪৫ ডিগ্রিতে ঈদগাঁও উপজেলার ৫ ইউনিয়নে চলছে ভোট গ্রহণ

অন্যান্য9 mins ago

আন্তর্জাতিক টেনিস ম্যাচ পরিচালনার যোগ্যতা অর্জন করলেন মাসফিয়া

ক্রিকেট20 mins ago

বাংলাদেশকে চ্যালেঞ্জিং টার্গেট দিলো ভারত

লিপস্টিক,-আলিয়া,-দীপিকা
লাইফস্টাইল25 mins ago

ম্যাট লিপ্সটিকেও গরমে ফাটছে ঠোঁট

জাতীয়39 mins ago

বিএসটিআইতে হালাল সার্টিফিকেটের মূল্যায়ণে মতবিনিময় সভা অনুষ্ঠিত

শিশু,-ঘরের-কাজ
লাইফস্টাইল49 mins ago

তীব্র গরমে শিশুদের ব্যস্ত রাখবেন যেভাবে

জাতীয়1 hour ago

‘ব্যক্তিগত তথ্য সুরক্ষার আইন যেন তথ্য নিয়ন্ত্রণের জায়গা না হয়’

ধর্ষণ করাতেন স্বামী
টুকিটাকি1 hour ago

দেবর দ্বারা ধর্ষিত, ঘটনা জেনে বউকে হত্যাচেষ্টা স্বামীর

টুকিটাকি2 hours ago

৩ দিন আটকে রেখে ধর্ষণ, গরম লোহার রড দিয়ে…

বাংলাদেশ4 days ago

শাকিবকে বিয়ের আগেই বুবলী বিবাহিত ও এক সন্তানের জননী, বোমা ফাটালেন সুরুজ বাঙালি

ঢাকায়-বৃষ্টি
বাংলাদেশ6 days ago

তীব্র তাপদাহের মধ্যে যেসব এলাকায় বৃষ্টি হতে পারে

দুর্ঘটনা2 days ago

৯ দিনে একে একে মারা গেলেন ৩ ভাই

ব্রাজিল,-মৃত-চাচাকে-নিয়ে-ব্যাংকে-ভাতিজি
টুকিটাকি4 days ago

ঋণ পেতে মৃত চাচাকে ব্যাংকে নিয়ে গেলেন ভাতিজি

ঢাকা5 days ago

ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা

শহীদ-কাপুর,-মিরা
বলিউড7 days ago

শাহিদ কাপূরের বিলাসবহুল ভ্রমণের তালিকা ফাঁস!

বাংলাদেশ2 days ago

এক মিনিটের জন্য বিসিএসের স্বপ্ন চুরমার!

বাংলাদেশ4 days ago

র‍্যাবের নতুন মুখপাত্র কমান্ডার আরাফাত

বাংলাদেশ6 days ago

ধোনি-সাক্ষীর চরম প্রেমের কাহিনী, শুনলে গায়ে কাঁটা দেবে!

ট্রেন
জাতীয়5 days ago

১৫টি রুটে ট্রেনের ভাড়া যত বাড়লো

উত্তর আমেরিকা3 days ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার1 week ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত