আর্কাইভ থেকে বাংলাদেশ

ক্রিকেটার আল আমিনের মামলার তদন্ত প্রতিবেদন পেছালো

ক্রিকেটার আল আমিনের মামলার তদন্ত প্রতিবেদন পেছালো

যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন ও বাচ্চাসহ বাড়ি থেকে করে দেয়ার অভিযোগে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার আল আমিন হোসেনের বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।  

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসী এ আদেশ দেন। মিরপুর মডেল থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক (এস আই) শেখ রাকিবুল ইসলাম সিএমএম আদালতে গণমাধ্যমকে এ তথ্য জানান।

আজ বৃহস্পতিবার (১৩ অক্টোবর) আদালতে প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। তবে মিরপুর মডেল থানা পুলিশ প্রতিবেদন দাখিল করতে না পারায় বিচারক প্রতিবেদনের জন্য নতুন এ দিন ধার্য করেন।

গত ১ সেপ্টেম্বর যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে স্ত্রী ইসরাত জাহান মিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন। গত ৬ সেপ্টেম্বর এ মামলা থেকে আগাম জামিনও পেয়েছেন আল আমিন।

গত ৭ সেপ্টেম্বর নতুন মামলা দায়ের করা হয় এই ক্রিকেটারের বিরুদ্ধে। স্ত্রী ইসরাত জাহান পারিবারিক সহিংসতার অভিযোগ তুলে আরেকটি মামলা দায়ের করেন। যেখানে প্রতি মাসে ১০ লাখ টাকা ভরণপোষণ দাবি করেন তিনি।

২০১০ সালের পারিবারিক সহিংসতা (প্রতিরোধ ও সুরক্ষা) আইনের ধারায় মামলাটি দায়ের করা হয়েছে।

গেলো ৬ অক্টোবর আদালতে উপস্থিত হন আসামি আল-আমিন। এরপর আইনজীবীর মাধ্যমে লিখিত জবাব দাখিল করেন। সেখানে উল্লেখ করা হয়, গেলো ২৫ আগস্ট স্ত্রীকে তালাক দিয়েছেন তিনি।

তবে ইসরাত জানান তালাক সংক্রান্ত কোনো কাগজ পাননি। একই সঙ্গে ন্যায়বিচার কামনা করেন আল-আমিনের স্ত্রী ইসরাত জাহান।

উম্মে রুমান 

এ সম্পর্কিত আরও পড়ুন ক্রিকেটার | আল | আমিনের | মামলার | তদন্ত | প্রতিবেদন | পেছালো