আর্কাইভ থেকে বাংলাদেশ

প্রকাশ্যে এলো ফারিয়ার বর্তমান স্বামীর ছবি

প্রকাশ্যে এলো ফারিয়ার বর্তমান স্বামীর ছবি

গেলো ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে সমুদ্র সৈকতে এক পুরুষের সঙ্গে তোলা ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে দেন অভিনেত্রী শবনম ফারিয়া। ক্যাপশনে লেখা ছিল, ‘সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা। তোমার হৃদয় যেখানে পরিপূর্ণ শান্তি পায়, সেখানেই যাও।’ সমুদ্র সৈকতে তোলা ওই ছবিতে ফারিয়ার সঙ্গীর চেহারা দেখা যায়নি। কারণ ছবিটি ছিল পেছন দিক থেকে তোলা। 

অবশেষে পরিচয় মিললো সেই ছবির মানুষটির। পারিবারিকভাবে, ঘরোয়া আয়োজনেই বিয়ে করেছেন অভিনেত্রী শবনম ফারিয়া। বরের নাম জাহিন। তিনি বিদেশে লেখাপড়া শেষ করে দেশেই থাকছেন তিনি। একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করছেন।

দুই মাস আগেই বিয়ে হয়েছে শবনম ফারিয়ার। একান্ত গোপনে, পারিবারিকভাবে ছোট আয়োজনে হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা। শবনম ফারিয়ার ঘনিষ্ঠ এক আত্মীয় জানান, বিয়ে হলেও শবনম ফারিয়া এখনও শ্বশুরবাড়িতে থাকছেন না। অনুষ্ঠানিকতার মাধ্যমেই কাজটি করার পরিকল্পনা দুই পরিবারের।

ঈদ উপলক্ষে তাদের পরিবারের সবাই এক হয়েছেন। সেখানে সবার সঙ্গে ক্যামেরাবন্দি হন ফারিয়ার স্বামীও (নীল রঙের পাঞ্জাবি পরিহিত)। অভিনেত্রী নিজেই পারিবারিক আয়োজনে তোলা সেই ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। পোস্ট করা ছবিতে ফারিয়া নতুন স্বামীর নামোল্লেখ না করলেও, ক্যাপশনে সেটা নিশ্চিত হওয়া গেছে। ব্যক্তিগত জীবনের এ অধ্যায়টা হয়ত একান্ত নিজের করেই রাখতে চাইছেন তিনি।

এর আগে ভালোবেসে হারুনুর রশীদ অপুকে বিয়ে করেছিলেন শবনম ফারিয়া। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে বিয়ের পর তাদের সংসার টিকেছিল ১ বছর ৯ মাস। এরপর তারা বিবাহবিচ্ছেদ করে নেন।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন প্রকাশ্যে | এলো | ফারিয়ার | বর্তমান | স্বামীর | ছবি