আর্কাইভ থেকে বাংলাদেশ

পরকীয়া সন্দেহে স্ত্রীকে কুপিয়ে হত্যা

পরকীয়া সন্দেহে স্ত্রীকে কুপিয়ে হত্যা

কুড়িগ্রামের  নাগেশ্বরীতে পরকীয়া সন্দেহে দা দিয়ে কুপিয়ে স্ত্রীকে হত্যা করেছে স্বামী। এ ঘটনায়  ঘাতককে স্বামীকে বাড়ী থেকে আটক করেছে পুলিশ।

গেলো রবিবার (২১ আগস্ট) দিবাগত রাত সাড়ে ৩টায় পৌরসভার কাওয়ালীটারী এলাকায় ঘটনাটি ঘটে।

আজ সোমবার (২২ আগস্ট) নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) তামবিরুল ইসলাম  ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুলিশ ও এলাকাবাসী বলেন, প্রায় একযুগ আগে পৌরসভার কাওয়ালীটারীর বাহার উদ্দিনের তালাকপ্রাপ্তা মেয়ে ১ সন্তানের জননী রেহেনা খাতুন (৩৩) এর বিয়ে হয় সন্তোষপুর ইউনিয়নের পশ্চিম কুটিনাওডাঙ্গা গ্রামের মৃত শরীয়তুল্লাহ মুন্সীর ছেলে আনছার আলী (৫৪) এর সাথে। তারপর কাওয়ালীটারীতে ঘর-বাড়ী করে প্রথম পক্ষের ছেলে সন্তানকে নিয়ে তারা স্থায়ী বসবাস শুরু করে। তাদের এ সংসারে জন্ম নেয় কন্যা আশামনি। কিন্তু স্ত্রীর পরকীয়া সন্দেহে পারস্পরিক অবিশ্বাস তাদের সংসারে শান্তি ছিল না। সম্প্রতি তা চরমে পৌছায়। রবিবার রাতে এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়।

পুলিশ ও এলাকাবাসী আরও বলেন, এক পর্যায়ে রাত সাড়ে ৩ টার দিকে স্বামী আনছার আলী ধারালো দা দিয়ে উপুর্যপুরি কুপিয়ে স্ত্রী রেহেনাকে মারাত্মক জখম করে। তা দেখে সন্তানরা চিৎকার চেচামেচি করতে থাকে। তাদের চিৎকারে মেয়ের পরিবারের লোকজন দৌড়ে এসে আনছার আলীকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেয়। পরে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে যায়। এদিকে গুরুতর অসুস্থ্য রেহানাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

সোমবার দুপুরে এ ঘটনায় নিহতের ভাই ইসমাইল হোসেন বাদী হয়ে আনছার আলীকে আসামী করে নাগেশ্বরী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

এ সম্পর্কিত আরও পড়ুন পরকীয়া | সন্দেহে | স্ত্রীকে | কুপিয়ে | হত্যা