আর্কাইভ থেকে বাংলাদেশ

ছদ্মবেশে ক্লিনিক থেকে নবজাতক চুরি

ছদ্মবেশে ক্লিনিক থেকে নবজাতক চুরি

চট্টগ্রাম ইপিজেড এলাকার একটি ক্লিনিক থেকে একদিন বয়সী এক নবজাতক চুরির ঘটনা ঘটেছে। মায়ের কাছ থেকে কৌশলে নবজাতকটিকে নিয়ে পালিয়ে যান এক নারী। গেলো রোববার (২৮ আগস্ট) বিকেল তিনটার দিকে মমতা মাতৃসদনে এ ঘটনা ঘটে।

ওই নবজাতক চট্টগ্রাম নগরীর আনোয়ারা উপজেলার শহিদ ও তাসমিন আক্তার দম্পতির সন্তান। শুক্রবার (২৬ আগস্ট) রাতে বাচ্চাটির জন্ম হয়।

আজ সোমবার (২৯ আগস্ট) সকাল ১০টা পর্যন্ত চুরি হওয়া ওই নবজাতকের সন্ধান মেলেনি। এ বিষয়টি নিশ্চিত করে ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল করিম।

আব্দুল করিম (ওসি) বলেন, হাসপাতালের সিসিটিভি ফুটেজে দেখা গেছে, নার্স সেজে এক নারী মমতা মাতৃসদন ক্লিনিক থেকে একদিন বয়সী নবজাতককে চুরি করেছে। আমরা ফুটেজ সংগ্রহ করেছি। ওই নারীকে আটক ও নবজাতককে উদ্ধারে অভিযান অব্যাহত আছে।

নবজাতকের মামা রায়হান বলেন, শিশুটির সবকিছু স্বাভাবিক ছিল। রোববার বিকেল ৩টার দিকে নার্স পরিচয়ে অজ্ঞাত এক নারী ক্লিনিকে আসেন। এরপর টিকা দেয়ার কথা বলে নবজাতককে নিয়ে হাসপাতালের নিচতলায় নিয়ে যান।

পরে নিচতলায় গিয়ে নার্স ও শিশুটিকে পাওয়া যায়নি। অনেক খোঁজার পর সন্ধ্যার দিকে সিসিটিভি ফুটেজ দেখে নিশ্চিত হওয়া যায় নার্স পরিচয়ে ওই নারী নবজাতককে চুরি করে নিয়ে গেছে।

কেএস 

এ সম্পর্কিত আরও পড়ুন ছদ্মবেশে | ক্লিনিক | নবজাতক | চুরি