দেশজুড়ে

কবরস্থানে মিললো সাবেক এমপির অস্ত্র

নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনের সাবেক সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর লাইসেন্স করা একটি শটগান ও ১২ রাউন্ড কার্তুজ কবরস্থান থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে যৌথবাহিনী।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাতে সুন্দলপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে একরাম চৌধুরী বাড়ির পাশে কবরস্থান থেকে ওই অস্ত্র উদ্ধার করা হয় বলে গণমাধ্যমকে জানিয়েছেন নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মো. ইব্রাহিম

পুলিশ জানায়, গোপণ সংবাদের ভিত্তিতে কবরস্থান এলাকায় অভিযান চালায় যৌথবাহিনী। পরে পরিত্যক্ত অবস্থায় ১টি সাদা প্লাস্টিকের বস্তা মুখবন্ধ অবস্থায় দেখা যায়। পরে বস্তাটি উপস্থিত লোকজনের সামনে খুললে একটি শটগান এবং ১২ রাউন্ড কার্তুজ পাওয়া যায়।

পরে তথ্য নিয়ে জানা গেছে এটি সাবেক সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর নামে লাইসেন্স করা ছিল। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে একরামুলের ছেলে সাবেক সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাহার ইশরাক সাবাব চৌধুরী জানান, তার বাবা অসুস্থ থাকায় যথাসময়ে সরকারের নির্দেশনা মোতাবেক অস্ত্র হস্তান্তর করতে পারেননি। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে লিখিত ভাবে জানানো হয়েছে বলেও তিনি দাবি করেন।

 

 আই/এ

এ সম্পর্কিত আরও পড়ুন অস্ত্র