Connect with us

বলিউড

মনের মানুষ খুঁজে পেলেন উরফি!

Avatar of author

Published

on

১৫ অক্টোবর ছিল সোশাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদের জন্মদিন। উরফির প্রি বার্থডে পার্টিতে নজর কেড়েছিল তার প্রাক্তন প্রেমিক পারস কালনাওয়াত। সোশাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল হতেই সকলে মনে করেছিল সম্পর্কের ভাঙা কাচ হয়তো জোড়া লাগতে চলেছে। কিন্তু, সেই ভাবনার মাঝেই নতুন প্রেমের ইঙ্গিত দিলেন কনভার্সি কুইন উরফি জাভেদ?

ডেটিং রিয়্যালিটি শো Splitsvilla X4- (স্প্লিটসভিলা এক্স-4) তে অংশ নিয়েছেন বিগ বস খ্যাত এই তারকা। আর সেখানেই কি মনের মানুষ খুঁজে পেলেন উরফি? তাহলে এবার জেনে নেয়া যাক আসল ঘটনাটি কী। Splitsvilla X4-এর প্রতিযোগী কশিস ঠাকুরকে মন দিয়ে ফেললেন উরফি! সকলের সামনেই বলে দিলেন কশিককে তার বেশ ভালোই লাগে।

Splitsvilla X4-এর একটি এপিসোডে দেখা কশিসের সঙ্গে ডেটে গেছেন উরফি। উল্লেখ্য, Splitsvilla X4-এ তো ডেটিং পার্টনারের খোঁজেই এসেছেন অভিনেত্রী। প্রথম দিনেই ডেটিং-এ গিয়ে তাঁকে পারফেক্ট পার্টনার বলেই মনে হল উরফির। আগামী দিনে কশিসের সঙ্গেই খেলাটা জারি রাখতে চান।

রিয়্যালিটি শোয়ের ময়দানে শুধু কশিসকে ভালো লেগেছে এমনটা নয়, কথপোকথন এগিয়ে গেল বিয়ে পর্যন্ত। তাঁকে উরফি জিজ্ঞাসা করেন, কশিসের মা কি তাঁকে পছন্দ করবেন? উত্তরে সম্মতি জানান কশিস। এই এইসোডে উরফি-কশিসের অন স্ক্রিন কেমেস্ট্রি দেখার পরেই অনেকে মনে করছেন তাহলে কি পারশকে ভুলে কশিসে মন মজল উরফির?

কশিসের সঙ্গে একদিন যেমন ডেটে গেছেন আরও একদিন খেলার নিয়ম অনুযায়ী টাস্কেও অংশ নিয়েছিলেন উরফি জাভেদ। Splitsvilla X4-এ কি তাহলে পারফেক্ট লাইফ পার্টনারের সন্ধান পেয়ে গেলেন উরফি? জানতে আগ্রহী অভিনেত্রীর ভক্তরা।

Advertisement

বোল্ড ফ্যাশন স্টেটমেন্টের জন্য উরফি সোশাল মিডিয়ায় কটাক্ষের শিকার হন ঠিকই, তবে তার একটা বিরাট ফ্যানবেসও কিন্তু, রয়েছে। উরফি-কশিসের কেমেস্ট্রিতে নতুন মোড আসে কিনা এটাই এখন Splitsvilla X4-এর USP সে কথা বললে বোধয় খুব একটা ভুল বলা হবে না।

অনেকদিন ধরেই এই রিয়্যালিটি শোয়ে সুযোগ পাওয়ার জন্য অপেক্ষা করেছিলেন উরফি। Splitsvilla X4-এ সুযোগ পাওয়ার পর খুব খুশি হয়েছিলেন অভিনেত্রী। বিগ বস ওটিটি খ্যাত স্টার উরফি বলেছিলেন, ‘আমি অনেকদিন ধরেই Splitsvilla দেখি। আমি এই শোয়ের বিরাট ভক্ত।’

তিনি বলেন, পারফেক্ট জুটি খোঁজার ব্যাপারটা আমি খুব এনজয় করি। অংশগ্রহণের সুযোগ পেয়ে আমি দারুণ খুশি। যেন মনে হচ্ছে পুরনো দিনে ফিরে গিয়েছি যেখানে ভালোবাসা দিয়ে কারও মন জয় করার সেই ফ্লেভারটা রয়েছে। আমি নিজেও খুব রোম্যান্টিক। তাই কিছুটা ভরসা ছিল যে আমি হয়তো এই শোয়ে আসার সুযোগ পেয়ে নিজের স্বপ্নপূরণ করতে পারব।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বলিউড

একটি শর্তে ‘পরকীয়া’ চালিয়ে যেতে চেয়েছিলেন ঋত্বিক, জানালেন কঙ্গনা

Avatar of author

Published

on

ঋত্বিক রোশন ও কঙ্গনা রানাওয়াত। ফাইল ছবি

বলিউড সুপারস্টার হৃতিক রোশনের সঙ্গে সবথেকে বিতর্কিত সম্পর্ক ছিল  অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের। শোনা যায়, ২০১৩ সালে ‘কৃষ থ্রি’ ছবির শুটিং চলাকালীন দুজনে একে অপরের কাছাকাছি আসেন। কঙ্গনা একটি নিউজ শোতে হৃতিকের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে বেশ কিছু চমকে যাওয়া তথ্য ফাঁস করেছিলেন। এরপরই সম্পর্ক থেকে পিছিয়ে আসতে দেখা গিয়েছে হৃতিককে।  আর এ ঘটনা ভারতীয় গণমাধ্যমের শিরোনামে জায়গা করে নেয়। তারপরও একে অন্যের সঙ্গে মেলের মাধ্যমে বচসা চালিয়ে যাচ্ছিলেন। তবে কিছুদিনের মধ্যেই  তাদের বিচ্ছেদের খবর সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। শেষ পর্যন্ত ভারতের জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান আপ কি আদালত-এ এসে কঙ্গনা রানাওয়াত বিচ্ছেদের কারণ খোলসা করে দেন।

আপ কি আদালত অনুষ্ঠানে কঙ্গনাকে প্রশ্ন করা হয়েছিলো-ঋত্বিকের সঙ্গে তার কি কোনও সম্পর্ক ছিল? উত্তরে কোনো রাখঢাক না রেখেই জানান, ‘নিঃসন্দেহে  ছিল। কিন্তু কোথাও গিয়ে যেন হৃত্বিক রোশন এই সম্পর্কের জন্য তৈরি ছিলেন না।’

কঙ্গনা রানাওয়াত আরও বলেন, ‘হৃত্বিকের একটি শর্ত ছিল। তিনি(ঋত্বিক) সম্পর্কটা চেয়েছিলেন, কঙ্গনাকেও চেয়েছিলেন। কিন্তু বলেছিলেন তিনি এমন পরিবারের ছেলে যেখানে বিবাহ বিচ্ছেদ হওয়া সম্ভব নয়। তিনি তাঁর স্ত্রী অর্থাৎ সুজন খানকে ছাড়তে পারবেন না।’

এ শর্ত দেওয়ার পরই  হৃত্বিকের জীবন থেকে সরে আসেন কঙ্গনা রানাওয়াত। ওইসময় ঋত্বিককে জানিয়েছিলেন, ‘তিনি এভাবে থাকতে পারবেন না। কারণ দুজনের সঙ্গে এভাবে থাকা যায় না।’

প্রসঙ্গত, অভিনয়  জীবনে একাধিকবার প্রেমে জড়িয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কখনও তাঁর সাথে নাম জড়িয়েছে শেখর সুমনের ছেলে অধ্য়ায়ন সুমনের,কখনও বাবার বয়সী আদিত্য পাঞ্চালির প্রেমে পড়েছেন তিনি। এমনকি  অজয় দেবগান বিবাহিত হওয়া সত্ত্বেও তাঁর প্রেমে পড়েছিলেন বলি কুইন। তবে হৃতিক রোশনের সঙ্গে তার প্রেমের কাহিনী বলিউড পাড়ায় ছিল খুবই চর্চিত বিষয়।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

দর্শককে বেধড়ক মারলেন লারা দত্ত

Avatar of author

Published

on

লারা-দত্ত

বলিউডের সফল অভিনেত্রী তিনি। বিয়ে করে সংসারী হলেও অভিনয়কে বিদায় জানাননি ৪৬ বছর বয়সি লারা দত্ত। তবে তার ক্যারিয়ারের জার্নিটা মোটেও মসৃণ ছিল না। মাত্র ১৬ বছর বয়সে একাই মুম্বাই পাড়ি দেন।

লারা দত্ত তার জীবনে অনেকবার হেনস্তার শিকার হয়েছেন। অনেক কিছুর মধ্য দিয়ে পথ চলতে হয়েছে তাকে। এক অনুষ্ঠানে গিয়ে একবার এক লোককে বেধড়ক মারধরও করেছিলেন এই অভিনেত্রী।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম হাটারফ্লাই-কে দেয়া সাক্ষাৎকারে লারা দত্ত বলেন, আমি বহুবার উত্ত্যক্তের শিকার হয়েছি। এসব নিয়ে কথাও বলেছি। আমার অভিষেক সিনেমা ‘আন্দাজ’-এর মিউজিক লঞ্চিং উপলক্ষে দিল্লির চাঁদনি চকে গিয়েছিলাম। তখন আমার সঙ্গে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও অক্ষয় কুমার। সেদিন আমি শাড়ি পরেছিলাম। প্রচণ্ড ভিড় ছিল। কারণ, একই সিনেমায় মিস ওয়ার্ল্ড, মিস ইউনিভার্সকে প্রথমবারের মতো দেখা যাবে। এ ছাড়াও ছিল অক্ষয় কুমার। মূলত এ কারণেই এতো মানুষের সমাগম ছিল সেদিন।

লারা-দত্ত-

অভিনেত্রী বলেন, কেউ একজন আমার কোমরে চিমটি দেয়। আমি বুঝতে পারি কিছু একটা ঘটেছে। আমার আর্মি ট্রেইনিং রয়েছে। তাই লোকটিকে ভিড়ের মধ্য থেকে টেনে বের করি এবং রাস্তায় পড়ে যায়। আমি শাড়ি পরেই লোকটিকে বেধড়ক মারধর করি।

এমন দৃশ্য দেখে চিন্তিত হয়ে পড়েন অক্ষয়। আমাকে ধাক্কা দিয়ে সরিয়ে তিনি বলেন, তুমি এটা কি করছো? এখন তুমি একজন অভিনেত্রী। তুমি এই ধরনের কাজ করতে পারো না।

Advertisement

বলিউডে এখন বেছে বেছেই ছবি করেন লারা। আগামীতে তাকে দেখা যাবে কঙ্গনা রানাওয়াতের ‘ইমার্জেন্সি’ সিনেমাতে। অন্যদিকে, নীতিশ তিওয়ারির রামায়ণ ছবিতেও থাকার কথা রয়েছে তার।

অভিনয় গুণে যেমন আলোচনায় এসেছেন তেমনি ব্যক্তিগত জীবন নিয়েও বহুবার খবরের শিরোনাম হয়েছেন লারা দত্ত। প্রথমে কেলি দোরজি, তারপরে ডিনো মোরিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে খবরে এসেছেন লারা দত্ত। তবে এখন তিনি টেনিস তারকা মহেশ ভূপতির স্ত্রী। সংসার সামলানোর পাশাপাশি অভিনয়েও সরব লারা।

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

কারিনা-আলিয়াদের সরিয়ে এবার শাহরুখকন্যা সুহানা

Avatar of author

Published

on

সুহানা

কিং খানের কণ্যা বলে কথা, তাই তো বলিউডে পা দিয়েই একের পর এক চমক দিচ্ছেন শাহরুখকন্যা। বিগবাজেটের ছবিতে সইয়ের পাশাপাশি এবার জনপ্রিয় সাবান প্রস্তুত সংস্থা লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সুহানা। বহুবছর ধরে যে ব্র্য়ান্ড বলিউড ডিভাদের নতুন পরিচয় দিয়েছে। সেই লাক্সের এবার নতুন মুখ হলেন সুহানা।

জানা গিয়েছে, সোমবার থেকে লাক্সের নতুন বিজ্ঞাপনের শুট শুরু করছেন শাহরুখকন্যা। তবে সুহানাই নয়, এর আগে শাহরুখকেও দেখা গিয়েছিল লাক্সের বিজ্ঞাপনে।

পরিচালক জোয়া আখতারের হাত ধরে ইতিমধ্যেই নেটফ্লিক্সে ‘দ্য আর্চিস’ ছবি দিয়ে হাতে খড়ি হয়েছে সুহানার। তবে তার অভিনয় খুব একটা দাগ কাটতে পারেনি। উল্টো সুহানাকে ঘিরে নানা ট্রোল নজরে এসেছিল। তবে ওসবকে পাত্তা দেননি সুহানা বা শাহরুখ। শাহরুখকন্যার এখন মন নতুন ছবিতে।

সুহানা খান, শাহরুখ খান

প্রথমে জল্পনা ছিল সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় বড়পর্দায় জুটি বাঁধছে বাবা-মেয়ে। তার দিন কয়েক যেতেই শোনা গেল, সুজয় ঘোষের পরিচালনাতেই এক সঙ্গে কাজ করবেন শাহরুখ খান ও তার মেয়ে সুহানা। তবে শাহরুখের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করবেন সিদ্ধার্থ আনন্দ।

প্রথমবার শাহরুখ-সুহানা একসঙ্গে। সেই ছবি নিয়ে যে অনুরাগীদের কৌতূহল তুঙ্গে থাকবে তা বলাই বাহুল্য। কোন ভূমিকায় দেখা যাবে শাহরুখকে?

Advertisement

ঘনিষ্ঠ সূত্রে খবর, সুজয় ঘোষের এই স্পাই থ্রিলারে সুহানার চরিত্রকে আরও বলিষ্ঠ করার উদ্দেশে শাহরুখের জন্য বিশেষভাবে একটি চরিত্র ডিজাইন করা হয়েছে। গোয়েন্দার ভূমিকায় যেখানে বাদশাকন্যা থাকছেন, সেখানে কিং খানকে ‘হ্যান্ডলার’-এর চরিত্রে দেখা যেতে পারে। যিনি রহস্য সমাধানে সুহানাকে চালিত করবেন। প্রি-প্রোডাকশনের কাজ ইতিমধ্যেই শুরু হয়েছে। অপেক্ষা শুধু আনুষ্ঠানিক ঘোষণার।

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়2 hours ago

প্রতিষ্ঠানের মালিকদের বিলাসিতা কমাতে হবে : প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে, ততবার শ্রমিকদের মজুরি বাড়িয়েছে। বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় কারখানা বা প্রতিষ্ঠান মালিকদের বিলাসিতা...

ইলিশ-মাছ-ধরা ইলিশ-মাছ-ধরা
জাতীয়5 hours ago

দুই মাসের নিষেধাজ্ঞা শেষে ইলিশ শিকারে জেলেরা

দুই মাসের সরকারি নিষেধাজ্ঞা শেষে মঙ্গলবার (৩০ এপ্রিল) মধ্যরাত থেকে ফের ইলিশ ধরতে নদীতে নেমেছেন জেলেরা। এদিন মধ্যরাতে চাঁদপুরের চরভৈরবী...

প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী
জাতীয়5 hours ago

মহান মে দিবসে মেহনতি মানুষের প্রতি প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

মহান মে দিবস উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সব মেহনতি মানুষকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১ মে)...

রাষ্ট্রপতি রাষ্ট্রপতি
জাতীয়6 hours ago

শ্রমিকের কল্যাণ সাধনে নিরন্তর কাজ করে যাচ্ছে সরকার: রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, শিল্প ও শ্রমবান্ধব বর্তমান সরকার শ্রমিকের সার্বিক কল্যাণ সাধন ও দক্ষতা বৃদ্ধিতে নিরন্তর কাজ করে যাচ্ছে।...

জাতীয়7 hours ago

মে দিবস আজ : শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন

আজ ১ মে। বিশ্বের শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের মহান মে দিবস। দিবসটির এবারের নির্ধারিত প্রতিপাদ্য ‘শ্রমিক মালিক গড়বো দেশ, স্মার্ট...

দুর্ঘটনা15 hours ago

রাজধানীর নিকুঞ্জে আবাসিক ভবনে বিস্ফোরণ, আহত ১

রাজধানী নিকুঞ্জ-২ এলাকার একটি আবাসিক ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। মঙ্গলবার(৩০ এপ্রিল) বিকেলে এ ঘটনায় একজন আহত হয়েছেন। তাকে উদ্ধার করে...

অর্থনীতি15 hours ago

জিডিপি প্রবৃদ্ধির দৌড়ে চীন, মালয়েশিয়াকে ছাড়াবে বাংলাদেশ: আইএমএফ

চলতি অর্থবছরে মোট দেশজ উৎপাদন বা জিডিপি প্রবৃদ্ধির দৌড়ে এশিয়ার অনেক দেশের চেয়ে এগিয়ে থাকবে বাংলাদেশ। চলতি অর্থবছরে বাংলাদেশের প্রবৃদ্ধি...

জাতীয়18 hours ago

আবারও বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড

আবারও বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড করলো বাংলাদেশ। ১৬ হাজার ৪৭৭ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হয়েছে আজ। এর  ফলে দেশের ৫৪ বছরের ইতিহাসে...

জাতীয়18 hours ago

ডিএসইসি সভাপতি মুক্তাদির অনিক, সম্পাদক জাওহার ইকবাল

গণমাধ্যমে কর্মরত সহ-সম্পাদকদের সংগঠন ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি)দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে মুক্তাদির অনিক নির্বাচিত হয়েছেন। আর সাধারণ সম্পাদক হয়েছেন জাওহার...

জ্বালানি তেল জ্বালানি তেল
জাতীয়19 hours ago

বাড়লো সব ধরনের জ্বালানি তেলের দাম

বিশ্ববাজারের সঙ্গে সামঞ্জস্য রেখে বাড়লো জ্বালানি তেলের দাম। প্রতি লিটার ডিজেল ও কেরোসিনের দাম বেড়েছে এক টাকা। পেট্রল ও অকটেনের...

Advertisement
বিনোদন7 mins ago

১৪ মাস পর কুমার বিশ্বজিতের ছেলের শারীরিক অবস্থার উন্নতি

আন্তর্জাতিক23 mins ago

নিউইয়র্কে বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, ফিলিস্তিনপন্থী কয়েক ডজন শিক্ষার্থী গ্রেপ্তার

বিএনপি29 mins ago

‘এ সরকারের অধীনে কেয়ামত পর্যন্ত সুষ্ঠু নির্বাচন হবে না’

দেশজুড়ে60 mins ago

ধান কাটতে গিয়ে তীব্র গরমে দিনমজুরের মৃত্যু

আন্তর্জাতিক2 hours ago

গ্রেপ্তারি পরোয়ানা শঙ্কার মধ্যেই হুঙ্কার দিলেন ইসরাইলের প্রধানমন্ত্রী

আন্তর্জাতিক2 hours ago

শুক্রবার চাঁদের উদ্দেশ্যে যাত্রা করবে পাকিস্তান

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়2 hours ago

প্রতিষ্ঠানের মালিকদের বিলাসিতা কমাতে হবে : প্রধানমন্ত্রী

চাঁদপুরের-দোকানে-আগুন
চট্টগ্রাম2 hours ago

স্বপ্ন পুড়ে ছাই চাঁদপুরের ১২ ব্যবসায়ীর

বৃষ্টি
আবহাওয়া3 hours ago

অবশেষে ঢাকায় এসেছে বৃষ্টির আভাস

স্বাস্থ্যমন্ত্রী
স্বাস্থ্য4 hours ago

ভুল চিকিৎসা নির্ণয়-দাবির অধিকার কেবলমাত্র বিএমডিসি’র : স্বাস্থ্যমন্ত্রী

বাংলাদেশ7 days ago

শাকিবকে বিয়ের আগেই বুবলী বিবাহিত ও এক সন্তানের জননী, বোমা ফাটালেন সুরুজ বাঙালি

দুর্ঘটনা5 days ago

৯ দিনে একে একে মারা গেলেন ৩ ভাই

বাংলাদেশ5 days ago

এক মিনিটের জন্য বিসিএসের স্বপ্ন চুরমার!

বৃষ্টির পূর্বাভাস
আবহাওয়া4 days ago

রাতের মধ্যে যেসব জেলায় ঝোড়ো হাওয়াসহ হতে পারে বৃষ্টি

ব্রাজিল,-মৃত-চাচাকে-নিয়ে-ব্যাংকে-ভাতিজি
টুকিটাকি7 days ago

ঋণ পেতে মৃত চাচাকে ব্যাংকে নিয়ে গেলেন ভাতিজি

বিএনপি
বাংলাদেশ5 days ago

৭৫ নেতাকে বহিষ্কার করলো বিএনপি

টুকিটাকি2 days ago

সম্পত্তির জন্য ঘুষি মারতে মারতে বৃদ্ধ বাবাকে খুন ছেলের! ভাইরাল ভিডিও

খুলনা3 days ago

গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

আন্তর্জাতিক5 days ago

বাংলাদেশ-চীনের সামরিক মহড়া, যা জানালো ভারত

ঢাকা6 days ago

রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং

উত্তর আমেরিকা6 days ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার1 week ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত