Connect with us

দুর্ঘটনা

ভোলায় বাস-অটোরিকশার সংঘর্ষে কলেজছাত্রীসহ ৩জন নিহত

Avatar of author

Published

on

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় একটি বাস ও দুইটি অটোরিকশার মধ্যে সংঘর্ষে এক কলেজছাত্রীসহ তিনজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

আজ শুক্রবার (১৭ মার্চ) সকাল সোয়া ৯টার দি‌কে ভোলার দৌলতখান উপ‌জেলা বাংলাবাজার সংলগ্ন উত্তর উদ্দিন এলাকার ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের এ ঘটনা ঘটে।

নিহতরা হ‌লেন, দৌলতখান উপজেলার জয়নহর ইউনিয়নের জয়নগর গ্রামের মাতাব্বর বাড়ির কয়ছর মাতাব্ব‌রের মে‌য়ে ও ক‌লেজছাত্রী রিমা আক্তার (১৭) ও একই বা‌ড়ির জাহাঙ্গী‌রের মে‌য়ে শিখা (১৭) এবং একই গ্রা‌মের বা‌সিন্দা মো. আবুল কালাম (৫৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহতরা তা‌দের বা‌ড়ির সাম‌নে সড়ক থে‌কে বোরা‌কে ক‌রে বাংলাবাজার যা‌চ্ছি‌লেন। বাংলাবাজার সংলগ্ন উত্তর উদ্দিন এলাকার সড়‌কে পৌঁছলে বিপরীত দিক থে‌কে আসা চরফ্যাশনগামী এক‌টি দ্রুত চা‌লিত যাত্রীবা‌হী বাস বোরাক‌টি‌কে চাপা দি‌লে ঘটনাস্থ‌লেই নিহত হয় বোরা‌কের তিন যাত্রী। এছাড়াও এ ঘটনায় বোরা‌কের চালককে আহত অবস্থায় ভোলা সদর হাসপাতা‌লে নি‌য়ে যাওয়া হ‌য়ে‌ছে। দুর্ঘটনার পর বাস‌টি ঘটনাস্থল থে‌কে পালিয়ে যায়।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকীর হো‌সেন ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে জানান, ঘটনাস্থলে পু‌লিশ পৌঁ‌ছে‌ছে। এছাড়াও বাস‌ ও চালককে আটকের চেষ্টা চল‌ছে।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

চট্টগ্রাম

মহেশখালীতে যাত্রীবাহী নৌকা ডুবি

Published

on

মহেশখালীর কালারমারছড়া-ধলঘাটা নৌ পথে যাত্রীবাহী নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় যাত্রীদের মোবাইল ফোনসহ বেশ কিছু সরঞ্জাম নষ্ট হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) বিকেল ৩টায় ফিশং ট্রলারের ধাক্কায় এই নৌকা ডুবির ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার কালামারছড়া ঘাট থেকে ধলঘাটার উদ্দেশ্যে যাচ্ছিল একটি যাত্রীবাহী নৌকা। এ সময় উল্টো দিক থেকে আসা ফিশিং ট্রলারের সাথে ধাক্কা লাগলে যাত্রীবাহী নৌকা দু’ভাগ হয়ে সব যাত্রী সাগরে পড়ে যায়। পরে ফিশিং ট্রলারে জেলেরা তাদের উদ্ধার করে। উদ্ধার হওয়া দুই শিশুর অবস্থা আশঙ্কাজনক। তাদের হাসপাতালে নেয়া হয়েছে।

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢাকা

ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

Published

on

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এশিয়ান হাইওয়ে সড়কে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পূর্বাচল আমেরিকান সিটির ডেপুটি ম্যানেজার আবু বক্বর ভূইয়া পায়েল (৫৩) নিহত হয়েছেন।পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি জব্দ করেছে।

বৃহস্পতিবার (৩০ মে) সকালে সড়কের গোলাকান্দাইল নীল ভিটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবু বক্বর ভূইয়া পায়েল নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন গোয়ালদী এলাকার আবু ইউসুফের ছেলে।

ভুলতা হাইওয়ে পুলিশের এসআই রিপন কুমার হালদার জানান, সকালে সোনারগাঁয়ের গোয়ালদী থেকে মোটরসাইকেল যোগে পূর্বাচল আমেরিকান সিটিতে আসার পথে এশিয়ান হাইওয়ে সড়কের গোলাকান্দাইল নীল ভিটা এলাকায় পৌঁছালে পিছন থেকে ঘাতক ট্রাকটি সজোরে ধাক্কা দিলে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।

তিনি আরও জানান, ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী আবু বক্কর ভূইয়া পায়েল গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত ক্ষতিগ্রস্ত মোটরসাইকেলটি উদ্ধার ও ঘাতক ট্রাকটি জব্দ করেছে। চালক পলাতক রয়েছে।

এএম/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

দুর্ঘটনা

বাড্ডায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, নিহত ১

Published

on

রাজধানীর বাড্ডা এলাকার একটি ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ওই ভবনের সামনে থাকা একটি হোটেলের কর্মী সোলায়মান মারা যান। । আহত ভবনের নিচতলায় থাকা শান্তা নামের এক নারী।

বৃহস্পতিবার (৩০ মে) ভোরের দিকে বিস্ফোরণ ঘটে বাড্ডা ডিআইটি রোডের তিনতলা একটি ভবনের নিচতলায়। ঘটনার পরপরই বারিধারা ফায়ার স্টেশনের দুটি ইউনিট গিয়ে উদ্ধার অভিযান চালায়।

বিষয়টি নিশ্চিত করেন বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) আবু জাফর হাওলাদার ।

তিনি জানান, বৃহস্পতিবার সকাল ৬টা ৪৩ মিনিটে বাড্ডার ডিআইটি ৪ নম্বর সড়কে তিতাস গ্যাসের লাইন লিকেজ হয়ে বিস্ফোরণ ঘটে। ওই সড়কে খোঁড়াখুঁড়ি চলছিল। ধারণা করা হচ্ছে, ভবনের নিচে গ্যাস জমা ছিল এবং গ্যাসের লাইন লিকেজ হয়ে বিস্ফোরণ ঘটে।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (সদর) তালহা বিন জসিম জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় একজন পুরুষ নিহত হয়েছেন ও একজন আহত হয়েছেন।

Advertisement

তদন্ত শেষ না হওয়া পর্যন্ত ঘটনার বিষয়ে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

টিআর/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত