রাজশাহী মহানগর আ. লীগের সম্পাদক ডাবলুর অপসারণ দাবিতে মানববন্ধন

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের বিরুদ্ধে এবার ‘রাজশাহী আওয়ামী পরিবারের’ ব্যানারে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়েছে।

আজ শনিবার (৪ মার্চ) দুপুরে রাজশাহী মহানগরীর জিরোপয়েন্টে এ বিক্ষোভ ও মানববন্ধন করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আওয়ামী পরিবারের ব্যানারে প্রায় ৫ শতাধিক লোকজন নগরীর জিরোপয়েন্টের বড় মসজিদের সামনে জড় হয়। সেখান থেকে জিরোপয়েন্টে ডাবলু সরকারের বিরুদ্ধে মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, ডাবলু সরকার রাজশাহীর রাজনীতিতে বিপদজনক। তাকে দলে রাখলে দলের ভাবমুর্তি নষ্ট হবে। মানববন্ধনে বক্তারা ডাবলু সরকারের বিভিন্ন দিক তুলে ধরেন। এছাড়াও ছোট ছোট ব্যানারে ডাবলু সরকারকে গডফাদার উল্লেখ করে তার বিচার দাবি করা হয়।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল নগরীর জিরোপয়েন্ট থেকে শুরু হয়। মিছিলটি সোনাদিঘী মোড় গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলের ব্যানারে লেখা ছিল, ডাবলু সরকারের নোংরা ভিডিও রাজনীতিতে অশনি সংকেট ও সমাজের জন্য বিপদজনক। অবিলম্বে ডাবলু সরকারকে রাজনীতি থেকে অপসরণ করতে হবে।

এর আগে গেলো ২ মার্চ নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের অবসারণ দাবিতে সচেতন রাজশাহীবাসীর ব্যানারে নগরীর জিরোপয়েন্টে মানববন্ধন করা হয়। এদিন মানববন্ধন চলাকালীন সময়ে কিছু ব্যক্তি সেখানে উপস্থিত হয়ে মানববন্ধনের বাধা দেয় ও ব্যানার ছিনিয়ে নেয়। এসময় মানববন্ধনকারীদের সাথে তাদের ধাক্কা-ধাক্কির ঘটনাও ঘটে।

প্রসঙ্গত, গেলো ১৭ই ফেব্রুয়ারি ডাবলু সরকারের একটি ৩ মিনিট ২৬ সেকেন্ডের আপত্তিকর ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। এ কারণেই রাজশাহী মহানগর উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়।

Recommended For You

About the Author: মেঘ হাসান

As a journalist, I am entitled to find out the truth behind every incident.

Leave a Reply