Connect with us

রংপুর

মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ নিহত ১, আহত ৩

Avatar of author

Published

on

পঞ্চগড়

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় তিনটি মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এই ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

নিহত ওই ব্যাক্তির নাম- আবু বক্কর সিদ্দিক (১৮)।নিহত আবু বক্কর সিদ্দিকেরবাড়ি উপজেলার দেবনগর ইউনিয়নের নিজবাড়ি গ্রামে। তিনি ওই গ্রামের আবুল কালামের ছেলে।

অন্যদিকে আহত ব্যাক্তিদের নাম-  আব্দুস সালাম (২৮), ইমরান প্রধান (৩০) ও তাইজুল ইসলাম (৪০) নামে আরো তিন জন গুরুতর আহত হয়েছেন।

গেলো মঙ্গলবার (১৬ মে) রাতে উপজেলার দেবনগর ইউনিয়নের মাগুড়মাড়ি চৌরাস্তা আমতলী এলাকায় পঞ্চগড়-তেতুঁলিয়া মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে। তেতুঁলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, পঞ্চগড়ের সদর উপজেলার জগদল বাজার থেকে ব্যাক্তিগত কাজ শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন আবু বক্কর সিদ্দিক। পরে তিনি তেতুঁলিয়া উপজেলার আমতলী এলাকায় পৌঁছালে বিপরীত মুখী দুটি মোটরসাইকেল তাকে সামনা সামনি সংঘর্ষ  হয়। এতে মহাসড়কে ছিটকে পড়েন তিন মোটরসাইকেলের চার আরোহী। এসময় মাথা ও শরীরের বিভিন্ন অংশে গুরুতর আঘাত পান তারা।

Advertisement

পরে তাদের স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়।  তবে মাথায় গুরুতর আঘাত পেয়ে অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে নিয়ে আসার আগেই আবু বক্করের মৃত্যু হয়েছে বলে জানান জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নুর আলম।

ইমরান ও তাইজুলের শারিরীক অবস্থার অবনতি হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

রংপুর

গাইবান্ধায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

Published

on

শিশু

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত সাদিয়া আকতার (৭) মহিমাগঞ্জ ইউনিয়নের জগদীশপুর গ্রামের স্বাধীন মিয়ার মেয়ে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে উপজেলার কোচাশহর ইউনিয়নের আরজি শাহপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। কোচাশহর ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, আজ দুপুরে বাড়ির উঠানে খেলা করছিল সাদিয়া। খেলতে খেলতে হঠাৎ করে বাড়ির পাশে অসাবধানতায় পানি ভর্তি একটি ডোবায় পড়ে যায়। স্থানীয়রা খোঁজাখুঁজির পর ডোবায় শিশুকে ভাসতে দেখেন। সেখান থেকে তারা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

 

পুরো পরতিবেদনটি পড়ুন

রংপুর

ওয়াইফাই লাইনের সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল মিস্ত্রির

Published

on

ওয়াইফাই

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে রাজু মিয়া (২৩) নামের এক মিস্ত্রির মৃত্যু হয়েছে। নিহত রাজু মিয়া উপজেলার চন্দ্রখানা এলাকার হযরত আলীর ছেলে।

মঙ্গলবার (২১ মে) দুপুর আড়াইটার দিকে উপজেলার বিলুপ্ত দাসিয়ারছড়া ছিটমহল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রাণকৃষ্ণ দেবনাথ বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয়রা জানান, নিহত রাজু মিয়া উপজেলার বিলুপ্ত দাসিয়ারছড়া ছিটমহল এলাকায় ওয়াইফাই লাইনের সংস্কার করতে যায়। পরে ওয়াইফাই লাইনের সংযোগ দিয়ে বৈদ্যুতিক খুঁটি থেকে নামার সময় ভুলবসত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হন।

ওসি প্রাণকৃষ্ণ জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পুরো পরতিবেদনটি পড়ুন

রংপুর

বজ্রপাতে রানওয়ে ক্ষতিগ্রস্ত হওয়ায় সৈয়দপুরে বিমান ওঠানামায় বিঘ্ন

Published

on

বজ্রপাতে

বিমান ওঠানামার জন্য সৈয়দপুর বিমান বন্দর প্রস্তুত না থাকায় উড়োজাহাজ ওঠানামায় বিঘ্ন ঘটছে। সোমবার (২০ মে) সকাল ৮ টা থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশ্যে যাত্রা শুরু করতে পারেনি।

তবে সৈয়দপুর বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলা ও নভো এয়ারের দু’টি বিমান সৈয়দপুরে অবতরণ করেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর বিমানবন্দরে ব্যবস্থাপক সুপ্লব কুমার ঘোষ।

তিনি জানান, গতকাল রোববার রাতে বজ্রপাতে বিমান বন্দরের নিরাপত্তা বলয়ের ভেতরে কিছু জায়গা ক্ষতিগ্রস্ত হয়। কর্তৃপক্ষ সেসব রাতের মধ্যে মেরামতও করেছে। কিন্তু মেরামত করা স্থানগুলো এখনো ভালভাবে না শুকানোয় বিমান ওঠানামা বিঘ্নিত হচ্ছে। তিনি জানান বেলা ২ নাগাদ সব স্বাভাবিক হয়ে যায়।

 

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত