Connect with us

বিনোদন

পরিচালক দীপংকর দীপনকে পরীমণির কড়া জবাব

Avatar of author

Published

on

পরীমণি, দীপঙ্কর দীপন

বেশ কিছু দিন ধরেই সোশ্যাল মিডিয়ার আলোচনায় আছে রাজ-পরীর দাম্পত্য সম্পর্ক। এর নেপথ্যের কারণ চিত্রনায়িকা পরীমণির স্বামী চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় নাম উল্লেখ না করে পরীমণিকে দোষারোপ করে ফেসবুকে স্ট্যাটাস ও সংবাদমাধ্যমেও কথা বলেছেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। পাল্টা অভিযোগে পরীমণি জানান, সুনেরাহর কারণের ১০ দিন ধরে বাসায় নেই রাজ।

এরই মাঝে কারো নাম উল্লেখ না করলেও এই ঘটনাগুলোকে ইঙ্গিত করে সোমবার সকাল ১১টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক থেকে দীর্ঘ একটি স্ট্যাটাস দিয়েছেন পরিচালক দীপংকর দীপন।

দীর্ঘ সেই স্ট্যাটাসের দীপংকর দীপন লেখেন, ‘ভাই ও বোন প্লিজ থামেন। প্লিজ আমাদের ক্ষমা করে দেন। একবার না বারবার এসব হচ্ছে। নিজেদের টাকা ও ব্যক্তিগত জীবন নষ্ট করে, দিনরাত অপরিসীম কষ্ট করে একটা একটা কনটেন্ট বানিয়ে নিয়ে আসি, দর্শককে সামনে উপস্থাপন করি, তখনই আপনাদের ব্যক্তিগত জীবনের নানা কাহিনী সামনে চলে আসে ।

‘সিনেমার কনটেন্ট এর থেকে দর্শকদের আগ্রহ চলে যায় আপনাদের প্রেম, বিয়ে, বিচ্ছেদ, সন্তান এসব দিকে, যা সামনে আসারই কথা না। একবার না বারবার হচ্ছে এসব- সত্যি আমি টায়ার্ড, আপসেট। প্রত্যেকের জীবনেই এসব আছে- কিন্তু এসব আমরা সামনে নিয়ে আসি না। এসব নিয়ে কথা বলি না পাবলিকলি। আপনারা তো পাশের মানুষটাকেও কিছু বলেন ফেসবুকে স্ট্যাটাস দিয়ে। নিজেদের পাবলিক করলে পাবলিক তো মজা নেবেই। আপনারা শুরুটা করেন, বাকীরা আপনাদের খোঁচাতে থাকে।’

সংবাদমাধ্যমের প্রতি অনুরোধ জানিয়ে তিনি লেখেন, ‘সাংবাদিক ভাই বোন, পত্রিকার মালিক পক্ষ, আপনাদের অনুরোধ করি, প্লিজ ইগনোর করেন এসব। এসব ছাড়া আপনাদের পত্রিকা চলবে না, আমি বিশ্বাস করি না। অনেক শক্ত আপনাদের ভিত্তি। শস্তা ইউটিউবার আর ল্যাপটপ বেসড অনলাইন পত্রিকা করুক, আপনারা কেন? আপনারা স্টাবলিশ স্বনামধন্য সাংবাদিকরা একবার ইগনোর করে দেখুন, সব থেমে যাবে।’

Advertisement

তিনি আরও লেখেন, ‘দর্শকদের অনুরোধ করি, যখন দেশের বাইরে কেউ আপনাকে জিজ্ঞাসা করবে, আপনাদের দেশের সিনেমার স্ট্যান্ডার্ড কেমন? তখন সামনে আসবে কিন্তু তারকাদের বিয়ে, প্রেম , বিচ্ছেদের গল্প দিয়ে নিজের দেশের ব্র্যান্ডিং হবে না, ওসব কেউ মাথায়ই আনবে না- আসবে কনটেন্ট, নিজের দেশের সিমেনার পর্দা কি চলছে সেটা- তারকাদের ঘরে কি চলছে সেটা না। ওটা তারা আলোচনা তারা করুক, যারা চায় এই দেশে সিনেমা বন্ধ হয়ে যাক- তারার তিলকে তাল করবে- আপনারা জাস্ট ইগনোর করুন।

‘কথা বলা, শেয়ার করা বন্ধ করে দিন- আপনাদের আগ্রহ কমলে সব বন্ধ হয়ে যাবে। সবার ঘরেই নানা প্রবলেম থাকে, ওগুলো নিয়ে কথা বলার কি আছে। কনটেন্ট নিয়ে কথা বলুন -আলোচনা করুন, সমালোচনা করুন, ভাল কাজকে অনুপ্রেরণা দিন। সত্যি বলছি – ভাল কাজ আপনারা যা দেখেন এই দেশে তা খুব কষ্ট করে হয়- চোখে পানি চলে আসার মত কষ্ট করে। আমার একার না সবার। সবাই কষ্ট করে। এই কষ্টকে মূল্যায়ন করুন- ব্যক্তিগত জীবনে কারো ভুল বা খামখেয়ালীকে নয়। আপনারা এসবন নিয়ে আগ্রহ কমালে সব কমে আসবে ক্রমান্বয়ে।’

এই পরিচালক আরও বলেন, ‘আজীবনই পৃথিবীতে কেচ্ছা কাহিনীর জনপ্রিয়তা বেশি। কিন্তু এটা বাংলাদেশের সিনেমা মূলত মেইনসি্ট্রম সিনেমা- বিনির্মানের সময়- আমরা অনেক পরিচালক, রাইটার, শিল্পী- কলা- কুশলীরা প্রাণপণে চেষ্টা করছি। এ বিনির্মানে সবার দ্বায়িত্বশীল আচরণ প্রয়োজন। কষ্ট করতে আমরা রাজি আছি, আরো করবো, নিজেদের উন্নত করবো- আমাদের মোটিভেশন দরকার। অল্প অল্প করে জমা হতাশা একসঙ্গে হয়ে আমাকে/আমাদের মেরে ফেলতে পারে। বাংলাদেশের সিনেমার ভীষণ সম্ভাবনা- তুচ্ছ কারণে সেটা নষ্ট না করি।’

এই স্ট্যাটাসটি নিজের অ্যাকাউন্ট থেকে শেয়ার করে কড়া জবাব দিয়েছেন পরীমণি। তিনি লিখেছেন, ‘জী, ১০ দিন যে জামাই বাসা ছেড়ে গেছে এটা তো আপনার সিনেমার নায়িকার কারণেই জানাজানি হইলো ভাইয়া! সিনেমা ফ্যাক্ট আবার কারোর ঘারে চেপে লাইম লাইটে আসাটাও ফ্যাক্ট। যেটা আপনার সিনেমার এই মেয়েটা করলো। সবখানে লাফাতে লাফাতে গিয়ে ইন্টারভিউ দিচ্ছে।

Advertisement

‘এতো ডাক তো তার কোনো কালে আর আসে নাই। এখন বইলেন খালি আমার থু থু না চাইটা যেন সিনেমার কথাটাও ঠিকমতো বলে। আপনার কিন্তু আরও বড় শিল্পীরা আছেন এই সিনেমায় তাদেরকে এখনো ওনার মতো প্রমোশনে যেতে দেখেনি। নাকি সব দ্বায়িত্ব এবার এই একজনেরই!’

পরীমণি আরও লেখেন, ‘আর ভাইয়া, আপনার সঙ্গে তো আমার পার্সোনালি অনেক ভালো সম্পর্ক! এতো বড় স্ট্যাটাস লিখতে পারলেন অথচ আমাকে একটা কল করে কিছু বলতে পারলেন না! আফসোস!’

উল্লেখ্য পরিচালক দীপংকর দীপনের আসন্ন সিনেমা ‘অন্তর্জাল’-এ অভিনয় করেছেন সুনেরাহ।

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বলিউড

ইউনিসেফের দূত হলেন কারিনা, যা বললেন প্রিয়াঙ্কা

Avatar of author

Published

on

প্রিয়াঙ্কা-চোপড়া,-কারিনা-কাপূর

মেয়েদের শিক্ষা, স্বাস্থ্য ও নিরাপত্তা বিষয়ে সচেতনতা গড়ে তোলার জন্য অনেক দিন ধরেই ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসাবে কাজ করছেন বলিউডের দেশি গার্ল। ইউনিসেফের ‘গার্ল আপ’ (একটি প্রকল্প) প্রচারের সঙ্গেও সক্রিয় ভাবে যুক্ত প্রিয়াঙ্কা চোপড়া। এছাড়া অনেক স্বেচ্ছাসেবী সংস্থার হয়ে কাজ করেন তিনি। সচেতনতামূলক কাজের পাশাপাশি শিশুদের বিনোদনও দেন ‘দেশি গার্ল’। এবার সেই জুতোয় পা গলালেন করিনা।

যদিও ২০১৪ সাল থেকে কারিনা ইউনিসেফের তারকা উপদেষ্টা হিসেবে কাজ করতেন। এবার উত্তরণ ঘটল তার। ইউনিসেফ ভারতের প্রচারদূত হিসাবে নিযুক্ত হলেন বলিউডের বেবো।

এমন একটা দায়িত্ব পেয়ে আপ্লুত অভিনেত্রী। তিনি বলেন, ‘‘গত কয়েকটি বছর শিশু ও নারীদের অধিকার রক্ষার জন্য ইউনিসেফ যে ভাবে কাজ করে চলেছে, তার জন্য গর্বিত আমি। ওদের কাছ থেকে প্রতি দিন অনুপ্রাণিত হই। আসলে প্রতিটি শিশুর সুস্থ শৈশব ও যথাযথ সুযোগ, একটি ভাল ভবিষ্যৎ প্রাপ্য। আশা করছি, ভবিষ্যতেও এই কাজের সঙ্গে যুক্ত থাকতে চাই।’’

বেবোর এই সাফল্যে খুশি একদা তার প্রতিযোগী প্রিয়ঙ্কা। এক সময় নাকি মুখ দেখাদেখিই ছিল না দুই অভিনেত্রীর। একে অপরকে প্রকাশ্যে খোঁচা দিতেও ছাড়েননি তারা। তবে সময় বদলেছে। এখন একে অপরের বন্ধু তারা। তাই করিনাকে ইউনিসেফ পরিবারে স্বাগত জানিয়ে প্রিয়ঙ্কা লিখেছেন, ‘‘তোমাকে পরিবারে স্বাগত! এই পরিবারের জন্য ভীষণ রকম ভাবে যোগ্য একজন মানুষ তুমি।’’

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বড় পর্দায় আসার খবরে খুশিতে ডগোমগো খুশি

Avatar of author

Published

on

খুশি কাপুর। ফাইল ছবি

খুশি কাপুর। হিন্দি চলচ্চিত্রে এর আগে অভিনয় করলেও তা ছিলো ডিজিটাল প্লাটফর্ম নেটফ্লিক্সে। ২০২৩ সালে মুক্তি পায় তাঁর প্রথম হিন্দি চলচ্চিত্র ‘দ্য আর্চিস’। বলিউড পরিচালক জোয়া আখতার পরিচালিত এই ছবিতে ‘বেটি কুপার’ চরিত্রে অভিনয় দক্ষতার মাধ্যমে নিজেকে জাত অভিনেত্রী হিসেবে প্রমাণ করেছেন। বলিউড পাড়ার প্রভাবশালী তারকা দম্পতি শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়েটি এবার বড় পর্দায় অভিনয় করতে যাচ্ছেন।

দিদি জাহৃবি কাপুর আগেই বলিউডের খাতায় নাম লেখিয়েছেন। ২০১৮ সালে ‘ধড়ক’ ছবির মাধ্যমে তার বলিউড যাত্রা শুরু। দিদির পথ ধরেই হিন্দি চলচ্চিত্রে এবার বড় পর্দায় আসছেন খুশি কাপুর । গণমাধ্যমে সিনেমাটির ঘোষণা আসে ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে। এখনো সিনেমাটির নাম প্রকাশ করা হয়নি। তবে নাম ঠিক না হলেও এ সিনেমাটি হবে তামিল ‘লাভ টুডে’র রিমেক। এই রিমেক ছবিতেই অভিনয় করতে চলেছেন নিউইয়র্ক ফিল্ম একাডেমির সাবেক গ্র্যাজুয়েট খুশি কাপুর।

২০২২ সালে মুক্তি পাওয়া ‘লাভ টুডে’ নামের তামিল সিনেমাটি বক্স অফিসে ব্যাপক সাফল্য পেয়েছিলো। সিনেমাটির প্রধান চরিত্রে ছিলেন কলিউডের জনপ্রিয় অভিনেতা-পরিচালক প্রদীপ রঙ্গনাথন ও অভিনেত্রী ইভানা। ছবিটি নির্মানে ব্যয় হয়েছিলো মাত্র ৫ কোটি রুপি। তবে দক্ষিণী এই চলচ্চিত্রটি বক্স অফিসে আয় করে ১০০ কোটির বেশি রুপি।

অসম্ভব ফ্যাশনপ্রিয়, স্টাইলিশ, ডাগর ডাগর আর ভাসা ভাসা চোখের নিষ্পাপ চাহনী আর বাকা ঠোটের আবেদনময়ী হাসির এই ২৩ বছরের খুশি কাপুর এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক পরিচিতি পেয়েছে। তার বড় পর্দায় অভিষেক হতে যাওয়া সিনেমাটি অসম্ভব রোমান্টিক কমেডি ধাচের। ফ্যান্টম স্টুডিওর ব্যানারে ছবিটি নির্মাণ করবেন বক্স অফিস কাঁপানো ‘লাল সিং চাড্ডা’ সিনেমার পরিচালক অদ্বৈত চন্দন। তামিল চলচ্চিত্র জগত-কলিউডের বরাত দিয়ে বলিউড হাঙ্গামা এমনটিই জানিয়েছে।

এই ছবির মাধ্যমে দর্শকরা আরও একটি চমক পেতে যাছেন। এই ছবির মাধ্যমে খুশি কাপুরের মতো, প্রথমবার বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে আমির খানের ছেলে জুনায়েদ খানের। এরই মধ্যে  এ দুই তারকা সন্তানের সঙ্গে প্রযোজক প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক চুক্তিও সম্পন্ন হয়েছে।

Advertisement

এদিকে, বড় পর্দায় অভিষেক হওয়ার খুশিতে ডগোমগো অভিনেত্রী খুশি।তাইতো নতুন সিনেমা নিয়ে ভারতীয় গণমাধ্যমে খুশি বলেন, ‘অভিনয় তার রক্তে মিশে আছে। অভিনেত্রী হওয়ার স্বপ্ন তিনি ছোটবেলা থেকেই দেখতেন। সেই স্বপ্ন ছোট পর্দায় ‘দ্য আর্চিস’ দিয়ে হয়েছে। এবার বড় পর্দায় অভিষেক হবে। মা থাকলে অসম্ভব ভালো হতো। তবে তার রেখে যাওয়া আদর্শ নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চান খুশি কাপুর।

বলিউড অভিনেতা অনিল কাপুরের ভাতিজি আর অর্জুন কাপুরের এই ছোট বোনটি আরও বলেন, গল্পটি তার কাছে অসম্ভব ভালো লেগেছে। কাজটিও ভালো হবে বলে তিনি আশা করছেন।

এমআর//

পুরো পরতিবেদনটি পড়ুন

টলিউড

‘প্রথম কামড়েই ভালোবাসা!’ কিসের প্রেমে মজলেন নুসরত

Avatar of author

Published

on

নুসরাত

“প্রথম কামড়েই ভালোবাসা।” লিখে ইন্সটাগ্রাম দুষ্টু মিষ্টি ছবি পোস্ট করে রোববার বিকেলে নেটপাড়াকে ঘায়েল করলেন অভিনেত্রী নুসরত জাহান।

সেখানে দেখা গেল আমের প্লেট হাতে নুসরত। নিজেই আম-প্রেমের কথা শেয়ার করে লিখলেন, “প্রথম কামড়েই ভালোবাসা।” ‘আমপর্বে’র মাঝে আবার অনুরাগীদের উদ্দেশেও নুসরত প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, “আপনারা কতটা আম ভালোবাসেন?” ব্যস অমনি পোস্টের কমেন্ট বক্সে ভক্তদের ভালোবাসার জোয়ার!

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Advertisement

ডায়েটের কথা মনে করালে নুসরত পালটা বললেন, “আজ তো রবিবার।” পরনে মভ রঙের ঢিলেঢালা শার্ট। হাতে ধরা প্লেটে আমের টুকরো। আসলে গ্রীষ্মকাল মানেই তো ‘আম রাজত্ব’। নুসরতও সেই প্রেম থেকে বাদ গেলেন না। অন্যদিকে ছুটির দিনে সঙ্গী যশও চিট ডে কাটাচ্ছেন। পেস্ট্রি হাতে ছবি দিয়েছেন তিনিও।

রাজনীতির ‘গ্ল্যামার গার্ল’ এখন নিজস্ব দুনিয়ায় ব্যস্ত। বসিরহাটের বিদায়ী সাংসদ গত পাঁচ বছরে বারবার নিজস্ব সংসদীয় কেন্দ্রের জমা বিতর্কের আগুনে ‘ঠান্ডা’ পদক্ষেপ নিয়ে সমালোচনায় জড়িয়েছেন। ফ্ল্যাট দুর্নীতিতেও নাম জড়িয়েছিল তার। বিতর্ক যেন চিরসঙ্গী নুসরত জাহানের। তবুও তিনি ডোন্ট কেয়ার! বরাবর নিজের শর্তে চলেছেন।

চলতি লোকসভা ভোটে অভিনেত্রীর নির্লিপ্ত থাকা নিয়েও গোড়ার দিকে কম কটাক্ষ করেনি বিরোধী শিবিরগুলো। একপ্রকার নুসরতের টিকিট না পাওয়ার বিষয়টা যেন আগে থেকেই নির্ধারিত হয়ে গিয়েছিল। তবে সেসবে ভ্রুক্ষেপ নেই তার। নিজের মতো করে জীবন কাটাচ্ছেন নুসরত জাহান। আদ্যোপান্ত সংসার-কেরিয়ার নিয়ে ব্যস্ত রয়েছেন বর্তমানে তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

Advertisement

 

 

এসি//

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

নির্বাচন নির্বাচন
জাতীয়16 mins ago

উপজেলা নির্বাচনে যেসব চেয়ারম্যান প্রার্থী মন্ত্রী-এমপিদের স্বজন

আগামী ৮ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ। এ নির্বাচনে এবার চেয়ারম্যান পদে লড়ছেন এমন ১৩ জন...

জাতীয়20 mins ago

সুন্দরবনে আগুন লাগার কারণ খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর

দেশের প্রাকৃতিক সম্পদ সুন্দরবনে কেন আগুন লেগেছে সেটা গভীরভাবে খতিয়ে দেখতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভবিষ্যতে যাতে এ...

জাতীয়30 mins ago

দেশে ২৫ লাখ ৯০ হাজার বেকার

বর্তমানে দেশে ২৫ লাখ ৯০ হাজার বেকার আছেন। ২০২৩ সাল শেষে গড় বেকারের সংখ্যা ছিল ২৪ লাখ ৭০ হাজার। এর...

নির্বাচনে নির্বাচনে
জাতীয়38 mins ago

উপজেলা নির্বাচনে সংশ্লিষ্ট এলাকায় সাধারণ ছুটি ঘোষণা

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ভোটগ্রহণের দিন সংশ্লিষ্ট এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। সোমবার (৬ মে) জনপ্রশাসন...

চট্টগ্রাম58 mins ago

পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু

কক্সবাজারের রামুতে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৬ মে) সকাল ১০টায় উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের চেইন্দা...

জাতীয়1 hour ago

শিগগিরই শুরু হচ্ছে উজবেকিস্তানের সঙ্গে বিমান চলাচল

প্রায় দুই দশক পর উজবেকিস্তানের সঙ্গে পুনরায় বাংলাদেশের বিমান চলাচল শুরু হতে যাচ্ছে। এ লক্ষ্যে বাংলাদেশ ও উজবেকিস্তানের মধ্যে স্বাক্ষরের...

জাতীয়2 hours ago

রোহিঙ্গা গণহত্যা মামলায় ওআইসি’র সহযোগিতা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী

রোহিঙ্গা গণহত্যার বিচারের দাবিতে আন্তর্জাতিক বিচার আদালতে গাম্বিয়ার দায়ের করা মামলায় আইনি ও আর্থিক সহযোগিতা প্রদানের জন্য ওআইসি’র সদস্য দেশগুলোর...

হাইকোর্ট হাইকোর্ট
আইন-বিচার2 hours ago

ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচন স্থগিত

আগামী ৫ জুন ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচন স্থগিত করেছেন হাইকোর্ট। গেলো ১৬ মার্চ ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই...

ভাই ভাই
অপরাধ2 hours ago

নিজ ঘর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

নরসিংদীর শিবপুরে নিজঘর থেকে সোনিয়া আক্তার (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৬ মে) সকালো উপজেলার বংশিরদিয়া...

ডেঙ্গু ডেঙ্গু
জাতীয়3 hours ago

ডেঙ্গু প্রতিরোধে মাসে ৫০ হাজার টাকা পাচ্ছেন কাউন্সিলররা

ডেঙ্গু নিয়ন্ত্রণে জনসচেতনতা সৃষ্টির জন্য প্রতিমাসে ডিএনসিসির সব কাউন্সিলররা ৫০ হাজার টাকা করে পাবেন। বললেন ঢাকা উওর সিটি কর্পোরেশন মেয়র...

Advertisement
নির্বাচন
জাতীয়16 mins ago

উপজেলা নির্বাচনে যেসব চেয়ারম্যান প্রার্থী মন্ত্রী-এমপিদের স্বজন

জাতীয়20 mins ago

সুন্দরবনে আগুন লাগার কারণ খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর

জাতীয়30 mins ago

দেশে ২৫ লাখ ৯০ হাজার বেকার

ক্রিকেট35 mins ago

রাজার ৮ উইকেটে সাকিবদের হারালো তামিমের দল

নির্বাচনে
জাতীয়38 mins ago

উপজেলা নির্বাচনে সংশ্লিষ্ট এলাকায় সাধারণ ছুটি ঘোষণা

প্রিয়াঙ্কা-চোপড়া,-কারিনা-কাপূর
বলিউড52 mins ago

ইউনিসেফের দূত হলেন কারিনা, যা বললেন প্রিয়াঙ্কা

চট্টগ্রাম58 mins ago

পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু

জাতীয়1 hour ago

শিগগিরই শুরু হচ্ছে উজবেকিস্তানের সঙ্গে বিমান চলাচল

ক্রিকেট1 hour ago

চতুর্থ টি-টোয়েন্টিতে বোলিংয়ে বাংলাদেশ

জাতীয়2 hours ago

রোহিঙ্গা গণহত্যা মামলায় ওআইসি’র সহযোগিতা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী

ভারতের-তামিলনাড়ুর-দেবঙ্গ-আর্ট-কলেজের-সাবেক-সহকারী-অধ্যাপক-নির্মলা-দেবী
আন্তর্জাতিক4 days ago

যৌন সম্পর্কের বদলে দেয়া হবে বেশি নম্বর!

তথ্য-প্রযুক্তি3 days ago

গ্রাহকদের দাবির মুখে সিদ্ধান্ত বদলালো জিপি

ঢাকা6 days ago

টয়লেটে ৯ মাস ধরে আটক থাকা যুবক উদ্ধার

অপরাধ5 days ago

শিশুকে ধর্ষণ-হত্যার বর্ণনা দিতে গিয়ে অশ্রুসিক্ত র‍্যাব কর্মকর্তা

দেশজুড়ে5 days ago

‘মাও বোঝেনি আমাকে’ লিখে ছাত্রীর আত্মহত্যা

পরামর্শ4 days ago

পুনরায় গরম করলে যে ৭ খাবার হয় ‘বিষাক্ত’

ঢালিউড4 days ago

‘আমার আচরণে শাকিবের পরিবার এমন সিদ্ধান্ত নেবে, বিশ্বাস করি না’

ঢালিউড4 days ago

শাকিবের বিয়ে: পরিবারের সিদ্ধান্ত নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

ঢালিউড4 days ago

শাকিব খানের ‘মায়া’য় কেন ইধিকা! যা বললেন পূজা চেরী

বাংলাদেশ2 days ago

স্কুলে দেরিতে আসায় শিক্ষিকাকে ঘুষি মারলেন অধ্যক্ষ

উত্তর আমেরিকা2 weeks ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার2 weeks ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি2 months ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত