সাকিবের বিষয়ে শিশিরের ফেসবুক স্ট্যাটাস

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সাকিব আল হাসানকে কিনতে কোনো দল আগ্রহ দেখায়নি কোনো দল। এনিয়ে বেশ উত্তাল দেশের ক্রিকেট অজ্ঞন। এরইমধ্যে সামাজিক ফেসবুক স্ট্যাটাস দিয়ে আগুনে ঘি ঢেলেছেন সাকিবের সবর্ধমীনি উম্মে আহমেদ শিশির।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে টানা পাঁচ ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ পুরস্কার জিতে বিশ্বরেকর্ড গড়েছেন সাকিব। তবুও আইপিএল নিলামে তার প্রতি আগ্রহ দেখায়নি কোনো দল। দুইবার নাম তোলার পরেও অবিক্রীত থেকে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। তাতে শুরু হয়েছে নানান আলোচনা-সমালোচনা এবং একইসাথে চলছে বিশ্লেষণও।

ফেসবুক স্ট্যাটাসে সাকিবের স্ত্রী শিশির লিখেছেন, ‘খুব বেশি উত্তেজিত হওয়ার আগেই বলে রাখি, সময়ের আগেই বেশ কয়েকটি দল তার সঙ্গে সরাসরি যোগাযোগ করেছিলো। সে (সাকিব আল হাসান) পুরো আসর খেলতে পারবে কি না। কিন্তু দুর্ভাগ্যবশত শ্রীলঙ্কা সিরিজের কারণে সে পুরোটা খেলতে পারতো না। যে কারণে তাকে কেউ দলে নেয়নি।’

‘এটা কোনো বড় বিষয় নয়। সবসময়ই পরবর্তী বছর আছে। আইপিএলে দল পাওয়ার জন্য তাকে শ্রীলঙ্কা সিরিজ বাদ দিতে হতো। তো তাকে যদি কেউ নিতো, তখনও কি এই কথা বলতেন? নাকি তাকে এরই মধ্যে বিশ্বাসঘাতক বানিয়ে ফেলতেন? আপনাদের উত্তেজনায় জল ঢেলে দেওয়ার জন্য দুঃখিত।’

এসআই/

Recommended For You

About the Author: Delwar Hossain

This is Delwar Hossain from Bangladesh, He is experienced in working in various organizations & industries. currently working in Bayanno TV As a Digtal Incharge.