ভাড়া চাওয়ায় বাড়িওয়ালার মেয়েকে হত্যা

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা বকেয়া বাড়ি ভাড়া চাওয়ায় বাড়িওয়ালার মেয়েকে হত্যার অভিযোগ উঠেছে। ফারুক মিয়ার বাড়ির তৃতীয় তলার সানসেট থেকে মেয়েটির মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় মরিয়ম আক্তার (৩৫) নামের এক ভাড়াটিয়া ও তার দুই সন্তানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত শিশু উপজেলার ভুলতা ইউনিয়নের বলাইখাঁ এলাকার ফারুক মিয়ার মেয়ে মারিয়া আক্তার (৬)। তিনি স্থানীয় একটি মাদরাসার প্রথম শ্রেণীর ছাত্রী ছিলেন।

মঙ্গলবার (১১ অক্টোবর) রাত ৮টার দিকে ভুলতা ইউনিয়নের বলাইখাঁ এলাকায় এ ঘটনা ঘটে। বুধবার (১২ অক্টোবর) সকালে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, পাঁচ মাস আগে ফারুক মিয়ার বাড়ির তৃতীয় তলায় ব্রাহ্মণবাড়িয়ার মরিয়ম আক্তার এক ছেলে ও এক মেয়ে নিয়ে থাকার জন্য একটি ফ্ল্যাট ভাড়া নেন। দুমাসের বাড়ি ভাড়া বাবদ ১৩ হাজার টাকা বকেয়া হয়। বকেয়া টাকা নিয়ে সোমবার (১০ অক্টোবর) বিকেলে ফারুকের সঙ্গে মরিয়মের বাগবিতণ্ডা হয়।

পরে মঙ্গলবার বেলা ১১টা থেকে মারিয়াকে কোথাও খুঁজে পাচ্ছিলো না পরিবারের সদস্যরা। পরে একই দিন সন্ধ্যা ৬টার দিকে বাড়ির তৃতীয় তলার সানসেটের ওপর তার মরদেহ দেখতে পান বাবা-মা। এ খবর পেয়ে রাত ৮ টার দিকে মারিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওসি বলেন, মঙ্গলবার রাতে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। 

উম্মে রুম্মান 

সাহরি ও ইফতারের সময়সূচি
৬ রমজান | ১৭ মার্চ বুধবার

Recommended For You